শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চৌমুহনী বাজারে অর্ধশত দোকান পুড়ে ছাই, ৮ কোটি টাকার ক্ষয়ক্ষতি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৩ পিএম

বৃহত্তর নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ৮ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে চৌমুহনী বাজারের গোলাবাড়িয়া কাঁচা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ২টার দিকে হঠাৎ করে গোলাবাড়িয়া পূর্ব অংশে কাঁচা বাজারের একটি দোকানে আগুনের সূত্রপাত হয়। এসময় বাজারে থাকা লোকজন এগিয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। মুহূর্তের মধ্যে আগুন চতুর্দিকে ছড়িয়ে পড়ায় শবজির আড়ৎ, হাঁস-মুরগি দোকান, মুদি দোকান, মালের আড়ৎ ও দুটি বাসা’সহ অন্তত অর্ধশতাধিক দোকান পুঁড়ে ছাই হয়ে যায়।

চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ শহিদুর রহমান স্বপন জানান, আগুনে অন্তত ৬০টি দোকানে ও পাশ্ববর্তী কয়েকটি বাসার মূল্যবান মালামাল ও নগদ টাকা পুঁড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৮ কোটি টাকার ক্ষতি হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে চৌমুহনী ২টি ও মাইজদী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় সাড়ে ৪ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। স্থানীয়দের মতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে প্রাথমিকভাবে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন