বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভূঞাপুরে ৯৭০ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেটকার আটক

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:০৭ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রাইভেটকারসহ ৯শ ৭০বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে থানা পুলিশ। ভূঞাপুর থানা পুলিশ মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গোবিন্দাসীর খানুরবাড়ি যমুনা নদীর ঘাট এলাকা থেকে এসব উদ্ধার করে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ট্রাফিক সার্জেন্ট মো. অলিদ বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার (রাজ মেট্রো-ভ-০২-০০২৮) চালককে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্তরে সিগন্যাল দেয়া হয়। এসময় চালক সিগনাল অমান্য করে গাড়িটি গোল চত্তর ঘুরিয়ে দ্রুত ভূঞাপুরের দিকে যেতে থাকে। পরে তার পিছু নিলে বঙ্গবন্ধু ক্যান্টনমেন্ট সংলগ্ন সিরাজকান্দি বাজারে ওই প্রাইভেটকারের চালক ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দিয়ে গোবিন্দাসীর খানুরবাড়ি যমুনা নদীর তীরে চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রাইভেটকার আটক করা গেলেও চালক পালিয়ে যায়। আটককৃত প্রাইভেটকারে ৯৭০ বোতল ফেন্সিডিলের পাওয়া যায়।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত¡রে প্রাইভেটকারকে সিগনাল দেয়ার পরও তা অমান্য করে চালক দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় গোবিন্দাসী খানুরবাড়ি ঘাট থেকে প্রাইভেটকারসহ ৯শ ৭০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে ফেন্সিডিল বহনকারী প্রাইভেটকারের চালক পালিয়ে যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন