ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

একুশে ফেব্রুয়ারিতে আ.লীগের কর্মসূচি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫৫ পিএম

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস (২১ ফেব্রুয়ারি) উপলক্ষে বিস্তারিত কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শহীদদের স্মরণে ও ভাষার প্রতি সম্মান প্রদর্শনে নেয়া কর্মসূচির মধ্যে রয়েছে- রাত ১২টা ১মিনিটে একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী পুষ্পার্ঘ্য অর্পণের পর দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন। ভোর সাড়ে ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু ভবনসহ সারা দেশে সংগঠনের সকল শাখা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন। সকাল ৭টায় কালো ব্যাজ ধারণ, প্রভাতফেরি সহকারে আজিমপুর কবরস্থানে ভাষা শহীদদের কবরে ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন। নিউ মার্কেটের দক্ষিণ গেট থেকে প্রভাতফেরি শুরু হবে।

বিকেল ৩টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সেখানে সভাপতিত্ব করবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আলোচনা করবেন দেশের বরেণ্য বুদ্ধিজীবী ও জাতীয় নেতৃবৃন্দ।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সকল কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সকল সহযোগী সংগঠনের প্রতি আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Alif ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১১:২১ পিএম says : 0
১+ কোটি বাংলাদেশী মানুষ বিদেশে কাজ করে. a) উর্দু নাজানলে বোবা b) আরবি নাজানলে চাকরি নাই c) ইংলিশ এবং হিন্দি ভাষা কিছু সাহায্যে হয়. ((যদি আপনি বিশ্বাস না করেন, যারা বিদেশে কাজ করে তাদের জিজ্ঞাসা করুন.))
Total Reply(0)
Alif ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৪৭ পিএম says : 0
১+ কোটি বাংলাদেশী মানুষ বিদেশে গিয়ে উর্দু ভাষা শিখে এবং ১৫০ কোটি ইন্ডিয়ানরা উর্দু ভাষায় দক্ষ.
Total Reply(0)
Alif ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৪৮ পিএম says : 0
১+ কোটি বাংলাদেশী মানুষ বিদেশে কাজ করতে গিয়ে উর্দু ভাষা শিখে এবং ১৫০ কোটি ইন্ডিয়ান উর্দু ভাষায় দক্ষ.
Total Reply(0)
Alif ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৫৪ পিএম says : 0
১+ বাংলাদেশী মানুষ বিদেশে গিয়ে কাজ করে দেশে টাকা পাঠায় আর আওয়ামী লীগ দেশ থেকে সেই টাকা নিয়ে ইউরোপ আমেরিকা পালিয়ে যায়.
Total Reply(0)
Alif ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৫৫ পিএম says : 0
১+ কোটি বাংলাদেশী মানুষ বিদেশে গিয়ে কাজ করে দেশে টাকা পাঠায় আর আওয়ামী লীগ দেশ থেকে সেই টাকা নিয়ে ইউরোপ আমেরিকা পালিয়ে যায়.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন