শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে পুলিশের অভিযানে বিকাশ প্রতারণা চক্রের ৪ সদস্য আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৭:১৭ পিএম

বরিশাল নগরীর কাউনিয়া প্রধান সড়ক এলাকা থেকে বিকাশ প্রতারণা চক্রের ৪ সদস্যকে আটক করেছে মহানগর পুলিশ। আটককৃতরা হচ্ছে, হরবিলাস বালা (৩০) এবং তার স্ত্রী বিনা বালা (২৫),সঞ্জয় মন্ডল(২১) ও প্রান কৃষ্ণ মন্ডল (২০)। এদের মধ্যে হরবিলাস বালা ও তার স্ত্রী বিনা বালার বাড়ী মাদারীপুরের রাজৈর চৌরী বাড়ী। আর সঞ্জয় মন্ডল ও প্রান কৃষ্ণ মন্ডলের বাড়ী ফরিদপুর জেলার ভাঙ্গার ব্রাম্মপাড়া এলাকায়।

বরিশাল মহানগর পুলিশের ডিসি-উত্তর খাইরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান,গত সোমবার সিলেটের দক্ষিণ সুরমা থানায় সেখানকার একটি মসজিদের খাদেম বিকাশে প্রতারনার মাধ্যমে মসজিদের ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়ার মামলা করেন। পরে সুরমা থানার ওসি বিকাশ অফিসে যোগাযোগের মাধ্যমে জানতে পারেন বরিশালের কাউনিয়া এলাকার এক বিকাশ এজেন্টের মাধ্যমে ওই ২৫ হাজার টাকার লেনদেন হয়েছে। তাৎক্ষণিক তিনি বরিশালের কাউনিয়া থানার সাথে যোগাযোগ করলে ওসি বিষয়টি তাকে অবহিত করলে তিনি অগ্রাধিকারের ভিত্তিতে আসামীদের আটক করার নির্দেশ দেন।

মঙ্গলবার সকালে কাউনিয়া থানার ওসি আজিমুল করিমের নেতৃত্বে অভিযান চালিয়ে হরবিলাস বালা ও তার স্ত্রী বিনা বালাকে আটক করে আদালতে সোপর্দ করে। ওই দিন রাত ১২ টায় একই এলাকা থেকে সঞ্জয় মন্ডল ও প্রান কৃষ্ণ মন্ডলকে আটক করা হয়। আটককৃত প্রত্যারক চক্রটিকে আদালতে প্রেরণ করা হয়েছে। এরা দীর্ঘদিন ধরেই নানা কৌশলে বিকাশের মাধ্যমে অর্থ আত্মসাত করে আসছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন