বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সংক্ষিপ্ত বিশ্বসংবাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সিনেটে প্রস্তাব পাস
স¤প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মধ্যপ্রাচ্য সংক্রান্ত কথিত শান্তি পরিকল্পনা প্রত্যাখ্যান করে একটি প্রস্তাব পাস করেছে পাকিস্তানের জাতীয় সংসদের উচ্চকক্ষ সিনেট। ওই প্রস্তাবে বলা হয়েছে, কথিত এই শান্তি পরিকল্পনার মাধ্যমে ফিলিস্তিনি জনগণকে অপমানজনকভাবে আত্মসমর্পণের ব্যবস্থা করা হয়েছে। ডন।


আগুনে নিহত ৪
অস্ট্রেলিয়ার ব্রিসবেন শহরে গাড়িতে লাগা আগুনে পুড়ে তিনটি শিশুসহ চার জনের মৃত্যু হয়েছে এবং এক নারী মারাত্মক দগ্ধ হয়েছেন। পুলিশ গিয়ে জ্বলন্ত গাড়ির ভিতরে পাঁচ জনকে পায়; একজন পুরুষ, একজন নারী ও তিনটি শিশু। নিহত শিশুদের সবার বয়স ১০ বছরের কম। নাইন নিউজ।


হংকংয়ে দ্বিতীয় মৃত্যু
হংকংয়ে নতুন করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আক্রান্তদের মধ্যে দ্বিতীয় আরেকজনের মৃত্যু হয়েছে। বুধবার হংকংয়ের প্রিন্সেস মার্গারেট হাসপাতালে তার মৃত্যু হয়।৭০ বছর বয়সী ওই রোগীর শারীরিক অবস্থার অবনতি হওয়ার পর বুধবার সকাল ৭টায় (স্থানীয় সময়) তিনি মারা যান। সাউথ চায়না মর্নিং পোস্ট।


দাবি সরোসের
মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের বছরে ফেইসবুকের রাজনৈতিক বিজ্ঞাপন নীতিমালা বিষয়ে ফেইসবুক প্রধান মার্ক জাকারবার্গ এবং প্রধান পরিচালন কর্মকর্তা শেরিল স্যান্ডবার্গকে অপসারণের দাবি জানিয়েছেন মার্কিন ধনকুবের বিনিয়োগকারী জর্জ সরোস । তিনি বলেন, তাদের উভয়েরই প্রতিষ্ঠান ছাড়ার এটাই সময়। ফিনান্সিয়াল টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন