বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে দুই অপহরণকারী আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর খিলগাঁও এলাকা থেকে দুই অপহরণকারীকে আটক করেছে র‌্যাব। আটকরা হলেন- সজল আহমেদ (২৮) ও মামুন হোসেন (২৬)। গত মঙ্গলবার রাতে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন, মেমোরি কার্ড ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গতকাল র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বিনা রানী জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের নিচে র‌্যাব সদস্যরা টহল দিচ্ছিলেন। এ সময় একটি প্রাইভেটকার থেকে নারীর চিৎকার শুনে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। ভিকটিমের বরাত দিয়ে তিনি বলেন, ওই নারী একজন গৃহিনী। তিনি রাজধানীতে দুই সন্তান ও স্বামীকে নিয়ে একটি ভাড়া বাসায় বসবাস করেন। কিন্তু আটক সজলের সাথে বিয়ে আগে প্রেমের সম্পর্ক ছিল তার। ওই সময় বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমের সাথে ভিডিও চিত্র ধারণ করেন সজল।

এক পর্যায়ে সজল তাকে বিয়ে করতে অস্বীকার করলে তিনি অন্যজনকে বিয়ে করেন। কিন্তু বিয়ের পর থেকে সজল তার কাছে থাকা ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার কথা বলে হুমকি দিয়ে আসছিলেন। এরপর থেকে ভয়ে ওই গৃহিনী সজলের দাবি পূরণ করে আসছিলেন। এক পর্যায়ে সজলের সাথে ভিকটিম যোগাযোগ বন্ধ করে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন