বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ ‘শুভ মঙ্গল জেয়াদা সাবধান’ মুক্তি পেয়েছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৭ এএম

আজ শুক্রবার বলিউডের ‘শুভ মঙ্গল জেয়াদা সাবধান’, ‘ভূত : পার্ট ওয়ান- দ্য হন্টেড শিপ’ এবং ‘হান্ড্রেড বাক্স’ ফিল্ম তিনটি মুক্তি পেয়েছে।
২০১৭’র ‘শুভ মঙ্গল সাবধান’এর স্পিন-অফ ‘শুভ মঙ্গল জেয়াদা সাবধান’ মুক্তি পেল কালার ইয়েলো প্রডাকশন্স এবং টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে। রোমান্স কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন আনন্দ এল. রাই, ভূষণ কুমার, হিমাংশু শর্মা এবং কৃষণ কুমার। হিতেশ কেভালিয়ার পরিচালনায় অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা, নীনা গুপ্ত, গজরাজ রাও, মনুঋষি চাদা, জিতেন্দ্র কুমার, সুনীতা রাজোয়ার, মানবী গাগরু, পাঙ্খুরি আভাস্তি, নীরাজ সিং এবং ভূমি পেদনেকার। সঙ্গীত পরিচালনা করেছেন তনিষ্ক বাগচী এবং বায়ু।
হরর ফিল্ম ‘ভূত : পার্ট ওয়ান - দ্য হন্টেড শিপ’ মুক্তি পেয়েছে ধর্ম প্রডাকশন্স এবং জি স্টুডিওসের ব্যানারে। ফিল্মটি প্রযোজনা করেছেন করণ জোহর, হিরু যশ জোহর, অপূর্ব মেহতা এবং শশাঙ্ক খৈতান। ভানু প্রতাপ সিংয়ের পরিচালনায় অভিনয় করেছেন ভিকি কৌশল, ভূমি পেদনেকার, আশুতোষ রানা এবং সিদ্ধান্ত কাপুর। অখিল সচদেবের সঙ্গীত পরিচালনায়।
‘দ্য হান্ড্রেড বাক্স’ মুক্তি পেল রিল অ্যান্ড মোশন পিকচার্স এবং দুশ্যন্ত কর্পোরেশনের ব্যানারে। রজনীশ রাম পুরি, সন্দীপ পুরি, বিভব তোমার, ড. প্রতিমা টোতলা এবং ঋতু সিং হরর ফিল্মটি প্রযোজনা করেছেন। দুশ্যন্ত প্রতাপ সিং, ইন্দ্রাণী ভট্টাচার্য এবং সন্তোষ সিং সঙ্গীত পরিচালনা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন