শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে নিয়ে সরাসরি কথা বললেন আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১০:০০ পিএম

রণবীর কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। শোনা যায়, পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিংয়ের সেট থেকেই আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সম্পর্কের সূত্রপাত।

আলিয়া, রণবীরের সম্পর্কের শুরু থেকেই তাদের বিয়ে নিয়েও শুরু হয় আরও একদফা গুঞ্জন। শোনা যায়, আগামী ডিসেম্বরেই নাকি রণবীরের সাথে সাতপাকে বাঁধা পড়বেন আলিয়া ভাট। বিয়ে নিয়ে সম্প্রতি ফিল্মফেয়ারের মঞ্চে মুখ খোলেন আলিয়া।

তিনি বলেন, তিন সপ্তাহ পরপর তার সাথে রণবীরের বিয়ের গুঞ্জন শুরু হয়। ওই গুঞ্জন শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই তাদের বিয়ে হবে বলে তার মনে হতে শুরু করে। কোনওবার তার অন্যথা হয় না। অর্থাৎ এই মুহূর্তে রণবীরের সাথে যে তার বিয়ের কোনো সম্ভাবনা নেই, তা স্পষ্ট করে দেন মহেশ ভাটের মেয়ে।

এদিকে সম্প্রতি গলি বয় এবং রাজির জন্য ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতায় আলিয়াকে কটাক্ষ করেন কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেল।

এমনকী, রাজি, গলি বয়, গাঙ্গুবাই কাঠিওয়াড জন্য আলিয়াকে ‘জেহাদি’ রাজনীতির প্রশিক্ষণ দেয়া হয়েছে বলেও কটাক্ষ করেন রঙ্গোলি। যদিও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি আলিয়া ভাট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন