শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগের কমিটি নিয়ে সংঘর্ষ

নওগাঁ জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৬ এএম

নওগাঁর ধামইরহাটে আ.লীগের ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ। সংঘর্ষে মারাত্মক আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পৌর ছাত্রলীগের সভাপতি আবু হোসেনকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, গত বুধবার বিকেলে ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত ২ নং ওয়ার্ডের নেউটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কর্মী সভা অনুষ্ঠিত হয়। প্রথম পর্ব শেষে সভাপতি প্রার্থী ১১জন ও সম্পাদক প্রার্থী ৪জন কে নিয়ে সমঝোতা বৈঠক। বৈঠক কোন সমঝোতা না হওয়ায় নেতৃবৃন্দ থানা আওয়ামী লীগের কার্যালয় থেকে পরে কমিটি ঘোষণার কথা বলেন। এ নিয়ে উত্তেজনা দেখা দেয় এবং কমিটি ঘোষণার চাপ দেয়া হয়।
পরবর্তীতে কয়েকজন নেতাকর্মী কমিটি ঘোষণার দাবিতে ধামইরহাটে আসার পথে আ.লীগের সহ-সভাপতি আবু হানিফ লাঞ্চিত করে। এ খবর ছড়িয়ে পড়লে দুই পক্ষের মাঝে সংঘর্ষ বাধে। এতে পৌর ছাত্রলীগের সভাপতি আবু হোসেনের ছোট ভাই রাজু হোসেন, আব্দুল হাই আল হাদী চপল ও গোলাম রব্বানী আহত হয়। এ ব্যাপারে থানা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান বলেন, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বর্ষীয়ান নেতা আবু হানিফকে জনসম্মুখে লাঞ্চিত করার অভিযোগে পৌর ছাত্রলীগের সভাপতি আবু হোসেনকে সায়মিক বহিষ্কার করা হয়েছে। থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক প্রিন্সিপাল শহীদুল ইসলাম বলেন, হঠকারীতার মাধ্যমে এ রকম ঘটনা ঘটানো হয়েছে। যারা এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. শামীম হাসান সরদার বলেন, গোলাম রব্বানী বাবা মজিবর রহমান বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন