ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় অভ্যন্তরীণ কোন্দলে বিএনপি কর্মী খুন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৬ এএম

বগুড়ায় অভ্যন্তরীণ কোন্দলের জেরে আপেল মাহমুদ (৩৫) নামের এক বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই সময় তার বড় ভাই বিএনপি কর্মী আল মামুন (৪০) কেও কুপিয়ে জখম করা হয় ।
গতকাল বৃহস্পতিবার সকালে দিকে বগুড়া রংপুর মহাসড়কে সদর উপজেলার পাকুড় তলা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আপেল (৩৫) বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পলাশবাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি ইউনিয়ন বিএনপির সক্রিয় কর্মী। তার বড় ভাই আল মামুন গোকুল ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বিএনপির সদস্য।
জানা গেছে, দূর্বৃত্তরা তাকে চন্ডিহারা বন্দরের আগে পাকুড়তলা মহাসড়কের পার্শ্বে একটি লিচু বাগানে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। এতে ঘটনাস্থলেই আপেল মারা যায় এবং মামুনের শরীরে বিভিন্নস্থানে জখম করা হয়। পরে স্থানীয় লোকজন মামুনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক সুমন আহম্মেদ বিপুল বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবৎ তার সাথে প্রতিপক্ষের বিরোধ ছিল। এর জের ধরে ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি গোকুল বন্দরে সনি নামের এক ব্যক্তি খুন হয়। সনি হত্যা মামলার আসামি ছিল নিহত আপেলের ভাই মামুন। গত ২১ অক্টোবর মামুন আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে শহরের আটাপড়া এলাকায় তাকে অটোরিকশা থেকে নামিয়ে নেয়ার চেষ্টা করে নিহত সনির পক্ষের মিজান ও তার সহযোগীরা।
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম রেজা বলেন, ঘটনার পর থেকে সম্ভাব্য খুনিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন