বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশ হত্যা মামলার আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ৩:১৮ পিএম

পুলিশ হত্যা মামলার আসামি আলালকে গ্রেফতার করেছে পুলিশ।
আজ শুক্রবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। আলাল নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বদরপুর গ্রামের মোক্তার হোসেনের ছেলে।
কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির এএসআই আমিনুল জানান, গ্রেফতার আলালকে আদালতে পাঠানো হবে।
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় সন্ত্রাসীদের হামলায় মেঘনায় ডুবে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাসির সিরাজী নিহত হয়ার প্রায় দেড় বছর পর ২০১৩ সালে ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। সেই সঙ্গে এ মামলা থেকে অব্যাহতি দেওয়া হয় প্রথম এজাহারে থাকা ৩৩ জনকে।
সাক্ষীদের সাক্ষ্যর পরিপ্রেক্ষিতে অভিযোগ প্রমাণিত না হওয়ায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষও বিষয়টির প্রতি একমত হওয়ায় আসামিদের অব্যাহতি দেওয়া হয়েছে বলে চার্জশিটে উল্লেখ করা হয়েছে।
২০১১ সালের ১৭ জুন সিরাজীর মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় মোট চারজন তদন্তকারী কর্মকর্তা পরিবর্তনের পর পঞ্চম কর্মকর্তা আড়াইহাজার উপজেলার খাগকান্দা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. নাসির উদ্দিন শেখ ২০১৩ সালের ৪ জানুয়ারি আদালতে চার্জশিটটি দাখিল করেন।
এ ঘটনায় পুলিশের এসআই আহসানউল্লাহ বাদী হয়ে ৪৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। তবে ওই সময় নিহত নাসির সিরাজীর স্ত্রী কোহিনূর সিরাজী, ছোট ছেলে ফয়সাল সিরাজী ও এক মাত্র মেয়ে নাহিদা সুলতানা দাবি করেছিল এসআই নাসির সিরাজীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন