শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএলের প্রোমো চিত্রায়িত

প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ‘ফুটবল ফুটবল/আওয়াজ ওঠেছে চল। জমবে লড়াই/হবে কোলাহল। বল বল বল/গলা ছেড়ে বল, লেটস সাউট ফর ফুটবল’, জিঙ্গেলে তৈরি হচ্ছে জেবি বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের (জেবি বিপিএল) প্রোমো। ইতিমধ্যে চট্টগ্রাম, সিলেট, বরিশাল ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১২ জন সেলিব্রেটিদের অংশগ্রহণে চিত্রায়িত হচ্ছে এই প্রোমো। জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পি মমতাজ, সজল ও লিজা। মডেল হয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, আলিফ, চৈতী, দীপা খন্দকার, শানু, চাষী আলম, নিরব, তমা মির্জাসহ অনেকেই। জিঙ্গেলটির রচয়িতা বাংলাদেশের তিন গীতিকার। সুরকার ডাব্বু মালিক। আরকে ফিল্মস প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিত এবং রম্য খানের পরিচালনায় তিন মিনিটের এই প্রোমো ১৮ জুলাই থেকে পর্যায়ক্রমে দেশের সব টেলিভিশন চ্যানেলেই প্রচারিত হবে। এই প্রোমো গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চিত্রায়িত হয়। এখানে দিনভর শুটিংয়ে অংশ নেন মমতাজ, হাবিবুল বাশার সুমনসহ অন্যরা। আগামী ২৪ জুলাই চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হচ্ছে জেবি বিপিএল। এর আগে ২০ জুলাই চট্টগ্রামে বর্ণাঢ্য উদ্বোধন হবে ঘরোয়া ফুটবলের সবচেয়ে জনপ্রিয় এই আসরের। উদ্বোধনী অনুষ্ঠানে লিগের ব্রান্ড অ্যাম্বাসেডর কন্ঠশিল্পি ও জাতীয় সংসদ সদস্য মমতাজ বেগমসহ দেশের তারকা শিল্পিরা গান গাইবেন।
বোল্টের ‘অলিম্পিক ভাগ্য’ এই সপ্তাহেই
স্পোর্টস ডেস্ক : টানা তৃতীয়বারের মতো অলিম্পিক আসরে স্বর্ণজয়ের স্বপ্ন দেখছিলেন উসাইন বোল্ট। কিন্তু হঠাৎ করে ইনজুরিতে পড়ে সেই স্বপ্ন ভাঙতে বসেছে বিশ্বসেরা এই স্প্রিন্টারের। আসন্ন রিও অলিম্পিকে তিনি অংশ নিতে পারবেন কিনা তা নিয়ে সৃষ্টি হয়েছে অনিশ্চয়তা। তবে এই অনিশ্চয়তা থাকছে বৃহস্পতিবার (৭ জুলাই) পর্যন্ত। কেননা, ওই দিন বৈঠকে বসবে জ্যামাইকান অ্যাথলেটিক্স অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসোসিয়েশন (জেএএএ)। ওই বৈঠকেই নির্ধারিত হবে বোল্টের ‘রিও অলিম্পিক’ ভাগ্য। এমনটাই জানানো হয়েছে জেএএএ’র পক্ষ থেকে।
১০০ ও ২০০ মিটার স্প্রিন্টের বিশ্বরেকর্ডধারী উসাইন বোল্ট। অ্যাথরেটিক্স ট্র্যাকে অসমান্য সব কীর্তির কারণে সর্বকালের সেরা ক্রীড়াবিদদের একজন হিসেবে বিবেচিত তিনি। স¤প্রতি জ্যামাইকার ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে দৌড়াতে গিয়ে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন বোল্ট। যে কারণে অলিম্পিকে তার অংশগ্রহণের বিষয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। রিও অলিম্পিকে জ্যামাইকার হয়ে ১০০ ও ২০০ মিটার স্প্রিন্টের পাশাপাশি ৪ গুণিতক ১০০ মিটার রিলেতেও অংশ নেওয়ার কথা উসাইন বোল্টের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন