শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানের কুচিয়ামোড়া-সৈয়দপুর সড়ক বন্ধ হচ্ছে না ডাকাতি

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে কুচিয়ামোড়া-সৈয়দপুর সড়কের সৈয়দপুর কান্তা নামক এলাকায় প্রতি বছরই ঘটছে ডাকাতির ঘটনা। এই সড়কে জনসাধারণ ও গাড়ি চালকরা আতঙ্কে চলাফেরা করছে। বিশেষ করে রাতে গাড়ি চালকরা ডাকাতের ভয়ে গাড়ি চালাতে ভয় পাচ্ছেন।

সর্বশেষ গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সৈয়দপুর কান্তা নামক স্থানে ১০/১৫ জনের ডাকাত দল রাস্তায় ব্যারিকেড দিয়ে ৩টি সিএনজি, ১টি প্রাইভেট কার, ৫টি মোটর সাইকেল, ২টি অটোরিকশা আটক করে যাত্রী-চালকদের দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে প্রায় ২ লাখ ৫০ হাজার টাকা ও ১৫টি মোবাইল ছিনিয়ে নেয় ডাকাতরা।

ডাকাতির সময় সিএনজির যাত্রী রাজানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হোসেন আলী খান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ১০/১৫ জনের ডাকাত দল মুখোশ পড়ে রামদার ভয় দেখিয়ে সকলকে জিম্মি করে। আমার ৫২ হাজার টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। প্রায় ঘণ্টাখানেকের মত ওরা আমাদের জিম্মি করে রাখে। প্রায় ২ লাখ ৫০ হাজার টাকা ও ১৫টি মোবাইল ছিনিয়ে নেয় ডাকাতরা।

সিএনজি চালক মো. সাইদুল ইসলাম জানান, আমরা এই সড়কেই গাড়ি চালাই। রাতে টহল দেয়ার জন্য পুলিশকে একটি সিএনজি দেই কিন্তু পুলিশ আমাদের এখানে টহল না দিয়ে অন্য জায়গায় টহল দেয়। প্রায়ই এই এলাকাতে ডাকাতির ঘটনা ঘটে। পুলিশের টহল জোরদার হলে শান্তিতে গাড়ি চালাতে পারব। শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. সাইফুল ইসলাম সবুজ জানান, গত ১ বছর এখানে ডাকাতি বন্ধ ছিল কিন্তু বৃহস্পতিবার রাতে হঠাৎ ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনাস্থলের কাছাকাছি আমাদের পুলিশ টহলও ছিল। এখনও কেউ কোন অভিযোগ করেনি।
রাজানগর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন হাদী জানান, এখানে বৃটিশ আমল থেকেই ডাকাতির ঘটনা ঘটছে। আমার পরিষদ থেকে সৈয়দপুর-কুচিয়ামোড়া সড়কের ডাকাতি কবলিত এলাকায় ১১টি সোলার স্টিক লাইটও দিয়েছি। তারপরও বন্ধ হচ্ছে না ডাকাতি। আমি নিজেও আতঙ্কের মধ্যে এই রাস্তায় চলাফেরা করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন