বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে পুলিশের গুলিতে ডাকাত নিহত

পাইপগানসহ অস্ত্র উদ্ধার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ২:২৯ পিএম

সিলেটের বিশ্বনাথে পুলিশের সঙ্গে ডাকাদের গুলি বিনিময় হয়েছে। এতে পুলিশের গুলিতে এক অজ্ঞাতনামা ডাকাত নিহত এবং ডাকাতদের গুলিতে একজন এসআই সহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে উপজেলার বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কের সুড়িরখাল নামক স্থানে। আহত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শনিবার সকালে নিহত ডাকাতকে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে, ডাকাত নিহতের খবর শুনে ঘটনাস্থলের চতুর্দিকের গ্রামের লোকজন গুলাগুলির খবর শুনে জড়ো হন। তারা ডাকাতদলকে ধরার জন্য পুলিশের সাথে সার্বিক সহযোগিতা করেন। এ ঘটনার ১০ দিন পূর্বে বিশ্বনাথ জগন্নাথপুর বাইপাস সড়কে রাত সোয় ১২ টার দিকে মাওলানা আব্দুল আহাদ (ফেঞ্চুগঞ্জ) কে একদল ডাকাত আটক করে ৩৫ হাজার টাকা ও তিনটি মোবাইল সেট লুট করে নেয়। ঘটনার পর তিনি রাতেই বিশ্বনাথ থানা পুলিশকে লিখিত অভিযোগ দিয়ে যান।

এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানাগেছে, বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কের গত এক সপ্তাহে কয়েকটি ডাকাতির ঘটনা সংগঠিত হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টায় বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কে গাছ ফেলে ১০/১২জন ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নেয়। এসময় এক মোটরসাইকেল আরোহী টহলরত পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের গ্রেফতারে অভিযানে নামে ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্যে করে গুলি ছুড়তে থাকে এবং পুলিশও আত্বরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে এক অজ্ঞাতনামা ডাকাত নিহত হয়। ডাকাতদের ছুড়া গুলিতে থানার এসআইসহ তিন পুলিশ আহত হন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, তিন রাউন্ড কার্তুজ, ১টি দা (বটি) ও ১টি করাত উদ্ধার করে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।

ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, নিহত ডাকাতের পরিচয় সনাক্তকরণের চেষ্ঠা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন