বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জয়ের জন্য পেশোয়ারের লক্ষ্য ১৪৯

পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৮ পিএম | আপডেট : ৫:২৭ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২০

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ ম্যাচে প্রথমে ব্যাট করে জেসন রয়ের অপরাজিত ৭৩ রানে ভর করে ৫ উইকেটে ১৪৮ রান তুলেছে কোয়েটা গ্লাডিয়েটর্স। পেশোয়ার জালমির বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে বেশি রান তুলতে পারেনি সরফরাজ আহমেদের দল।

এরআগে টস জিতে পেশোয়ারের অধিনায়ক ড্যারেন স্যামি কোয়েটাকে ব্যাটিংয়ে পাঠান। উদ্বোধনী জুটিতে জেসন রয় ও শেন ওয়াটসন খেলছিলেন দুর্দান্ত। কিন্তু ইনিংসের পঞ্চম ওভারে ওয়াহাব রিয়াজের বলে মারতে গিয়ে হাসান আলির হাতে ক্যাচ তুলে দেন ওয়াটসন (৮)। ভেঙে যায় ৩৩ রানের জুটি। এরপর রয়ের সঙ্গে জুটি বাঁধেন আহমেদ শেহজাদ। তিনি শুরু থেকেই ছিলেন অস্বস্তিতে। ১২ বলে ১২ রান করে মোহাম্মদ আমির খানের বলে ক্যাচ আউট হয়ে ফিরে যান এই ডানহাতি। স্কোর তখন ২ উইকেটে ৫০।

পুরো দলের দায়িত্ব পরে অধিনায়ক সরফরাজ আহমেদের কাঁধে। ওপেনার রয়কে নিয়ে সাবলীলভাবে এগিয়ে যান কোয়েটা দলপতি। ৫ চার ও এক ছয়ে ২৪ বলে ৪১ রান তোলেন তিনি। ঠিক সে সময়ই স্যামির বলে ক্যাচ আউটে ফেরেন তিনি। অবশ্য বড় রানের ভীত ঠিকই তৈরি করে দিয়েছেন। কিন্তু দলপতির বিদায়ের পর আজম খান (৫), মোহাম্মদ নওয়াজ (২) রানেই ফিরে যান। জেসন রয়ও ঠিক সরূপে থাকতে পারেননি। শেষ পর্যন্ত ৭৩ রানে অপরাজিত থাকলেও দলীয় সংগ্রহ দেড়শ পেরোয়নি পেশোয়ারের বোলারদের দৃঢ়তায়। ওয়াহাব সর্বোচ্চ ২ টি উইকেট নেন। এছাড়া রাহাত, আমির ও স্যামি নেন একটি করে উইকেট।

সংক্ষিপ্ত স্কোর :

কোয়েটা গ্লাডিয়েটর্স : ২০ ওভারে ১৪৮/৬ (রয় ৭৩*, ওয়াটসন ৮, শেহজাদ ১২, সরফরাজ ৪১, আজম ৫, নওয়াজ ২, সোহেল ২*; হাসান ০/২২, রাহাত ১/৩৮, আমির খান ১/২৪, ওয়াহাব ২/২১, ডাউসন ০/৩১, স্যামি ১/৯)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন