ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

তিন সপ্তাহ মাঠের বাইরে হেন্ডারসন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১২ পিএম

ইনজুরির কারণে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন লিভারপুল অধিনায়ক জর্ডান হেন্ডারসন। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬ তে প্রথম লেগে এ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ায় হেন্ডারসনকে অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বলে শুক্রবার নিশ্চিত করেছে প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে থাকা দলটি।

গত মঙ্গলবার ১-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে ৮০ মিনিটে ইনজুরির কারনে মাঠ ত্যাগ করেন হেন্ডারসন। এরপর লিভারপুলের মেডিকেল দল তাকে পর্যবেক্ষনে রেখেছিল। শুক্রবার তার স্ক্যান রিপোর্টে ইনজুরির মাত্রা ধরা পড়েছে। সোমবার প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে সংবাদ সম্মেলনে লিভারপুল বস জার্গেন ক্লপ ইনজুরি থেকে হেন্ডারসনের ফেরার সম্ভাব্য সময় জানিয়েছেন। ক্লপ বলেন, ‘এবারের লিগে আমরা বিভিন্ন ধরনের হ্যামস্ট্রিং ইনজুরির কথা শুনছি। এর মধ্যে হ্যারি কেন অন্যতম। তবে হেন্ডারসনের ইনজুরি ততটা গুরুতর নয়। তারপরেও তাকে অন্তত তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। আমি শুধু এটুকুই বলতে পারি আমরা সৌভাগ্যবান।’

ক্লাবের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় হবার কারনে মৌসুমের এই সময়ে এসে হেন্ডারসনের অনুপস্থিতি লিভারপুলকে কিছুটা হলেও দু:শ্চিন্তায় ফেলেছে। ২৯ বছর বয়সী হেন্ডারসনের ব্যাক-আপ খেলোয়াড় অবশ্য ক্লপের হাতে আছে। নেবি কেইটা ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন। এছাড়া এ্যালেক্স অক্সালেড-চেম্বারলেইন ভাল ফর্মে আছেন।

দ্বিতীয় ¯’ানে থাকা ম্যানচেস্টার সিটির থেকে ২২ পয়েন্ট এগিয়ে থাকা লিভারপুলের জন্য এই তিন সপ্তাহ হেন্ডারসনের অনুপ¯ি’তি খুব একটা অনুভূত নাও হতে পারে। এই সময়ে মধ্যে লিভারপুলের প্রতিপক্ষ অপেক্ষাকৃত দূর্বল দল ওয়েস্ট হ্যাম, ওয়াটফোর্ড ও বোর্নমাউথ।

আগামী ৩ মার্চ এফএ আপের পঞ্চম রাউন্ডে চেলসির মুখোমুখি হবে অল রেডসরা। ক্লপ অবশ্য আশা করছেন আগামী ১১ মার্চ এ্যানফিল্ডে এ্যাথলেটিকোর বিপক্ষে ফিরতি লেগের আগেই হেন্ডারসন যেন সু¯’ হয়ে মাঠে ফিরতে পারেন। ওয়ান্ডা মেট্রোপলিটানোতে লিভারপুলের পরাজয় ছিল এবারের মৌসুমে রেডসের তৃতীয় পরাজয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন