বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিখোঁজের চারদিন পর লাশ উদ্ধার

আটক ২

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঝালকাঠির নলছিটিতে নিখোঁজের চারদিন পরে আসিব হাওলাদার (১৭) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে শহরের খাসমহল এলাকার একটি মরা খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। আসিবকে হত্যা করে লাশ ডোবার মধ্যে ফেলে দেয়া হয়েছে বলে তার পরিবার অভিযোগ করেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় দুই যুবককে আটক করেছে। আসিব খাসমহল এলাকার ফল বিক্রেতা শাহীন হাওলাদারের ছেলে।
আসিবের চাচা নাছির হাওলাদার জানান, গত মঙ্গলবার দুপুরে খাসমহল এলাকার ফ্রিজ মেকার সোহেল ও তার কর্মচারী পলাশের সঙ্গে আসিবের ঝগড়া হয়। এসময় তারা আসিবকে মেরে ফেলার হুমকি দেয়। ওইদিন রাত ৮টার দিকে হাইস্কুল সড়কে বাবার ফলের দোকান থেকে বাসায় যাওয়ার কথা বলে আসিব চলে যায়। কিন্তু সে আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়ায় পরের দিন তার বাবা নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। হুমকিদাতা যুবকরাই আসিবকে মেরে ফেলেছে বলে ধারণা করছেন তার পরিবার।
নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, আসিবের লাশ ফুলে পচন ধরেছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে সবকিছু পরিস্কার হবে বলেও জানান তিনি। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সোহেল ও পলাশকে আটক করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন