বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

টার্গেট কেবল নারী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বলিউডপাড়ার প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে আনুশকা শর্মা, শিল্পা শেঠি, কঙ্গনা রনৌত, ক্যাটরিনা কাইফ, মৌনী রায়সহ আরও অনেক সুন্দরীই প্লাস্টিক সার্জারির পথে হেঁটেছেন।
আর অভিনেত্রীদের প্লাস্টিক সার্জারি প্রায়ই খবরের শিরোনাম হয়। শুধু ওইসব অভিনেত্রীরাই নন, একাধিক বার প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন শ্রীদেবী। কেউ বলে প্রকাশ্যে, কেউবা লুকিয়ে।
যৌবন ধরে রাখার জন্য ত্বকে গেøা আনতে অনেক অভিনেতারাও কসমেটিক সার্জারি করান। আমির খান থেকে শাহরুখ খান তালিকায় রয়েছেন অনেকেই। তবে নেটিজেনদের টার্গেট কেবল নারী অভিনেত্রীরাই। এ নিয়ে ক্ষোভ ঝাড়লেন বলিউড অভিনেত্রী রবিনা টেন্ডন।

রাবিনা স¤প্রতি কারিনা কাপুরের এক রেডিও শো-’তে অতিথি ছিলেন। কারিনা প্রশ্ন ছুড়ে দেন কেন বলুন তো বলিউডে নারী শিল্পীদের উপর যৌবন ধরে রাখার এত প্রেসার? উত্তরে রবিনার জবাব ‘আমি মনে করি বাইরের সৌন্দর্যটা সম্পূর্ণই নির্ভর করে আপনার অন্তরটা কতটা যৌবন, কতটা সতেজ তার উপর।’
তিনি আরও বলেন, ‘কেন বলুন তো অভিনেত্রীদের প্লাস্টিক সার্জারি নিয়ে প্রেসার দেওয়া? মিডিয়া ধরেই নেয় যে কোনও অভিনেত্রী হঠাৎ সুন্দরী হয়ে উঠলেন তার মানেই তিনি সার্জারি করিয়েছেন। অভিনেতারাও তো এমনটা করিয়ে থাকেন। তবে কেন সব সময় শুধু নারীদের দিকেই আঙুল ওঠে? এটাও এক ধরনের বৈষম্য।’
তিনি মজার ছলে প্রশ্ন তুলেছেন অভিনেতারা পর্দায় গø্যামারেস লুক ধরে রাখতে কি কোনো ম্যাজিক ড্রিঙ্ক খান? যার খোঁজ আমরা রাখি না? তবে রবিনা বয়স নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন বলে জানালেন। কন্নড় ছবি ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ শুটিং নিয়ে এখন ব্যস্ত নায়িকা। সূত্র : এবিপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন