শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে দল ঘোষণা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৫:২৩ পিএম

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের হোম সিরিজে জিম্বাবুয়ের সঙ্গে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে টাইগাররা। তিনটি ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সফরে চোটের জন্য বাদ পড়লেও এবারের স্কোয়াডে ফিরেছেন অধিনায়ক মাশরাফি। চোট কাটিয়ে ফেরা অপর তারকা পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। ফিরিয়ে আনা হয়েছে টেস্টে ভালো করা নাজমুল হোসেন শান্তকেও। আর প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন নাঈম শেখ ও আফিফ হোসেন ধ্রুব। টি-টোয়েন্টিতে ভালো করে দুজনই জায়গা পেলেন রঙিন পোশাকের বড় ফরম্যাটে। আগের স্কোয়াড থেকে বাদ পড়েছেন সৌম্য সরকার, এনামুল হক বিজয়, সাব্বির রহমান, রুবেল হোসেন ও মোসাদ্দেক হোসেন।

উল্লেখ্য, ০১, ০৩ ও ০৬ মার্চ তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। তিনটি ম্যাচের ভেন্যু শুরুতে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ছিল। পরে সিলেটে স্থানান্তরিত করে বিসিবি।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড : মাশরাফি মর্তুজা, তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, নাঈম শেখ, আল–আমিন হোসেন, সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন