বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে করছেন তাহসান, পাত্রী সংবাদ পাঠিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩০ পিএম

দীর্ঘ ১১ বছর মিথিলার সঙ্গে সংসারের পর ২০১৭ সালে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন তাহসান-মিথিলা জুটি। ২০১৯-এর ডিসেম্বরে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সংসার গড়েন রাফিয়াত রশিদ মিথিলা।

মিথিলার দ্বিতীয় বিয়ের ৭৫দিন পর এবার তাহসানেরও বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। কাকে বিয়ে করছেন তাহসান? সম্প্রতি কয়েকটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করে, ঢাকার বনানী অঞ্চলের একটি রেস্তোরাঁয় এক সংবাদ পাঠিকার সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাহসানকে। অনেকেই বলছেন, ওই নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তাহসান।

শুধু দেশেই নয়, এবার দেশ ছাড়িয়ে বিদেশি পত্রিকায়ও দেখা যাচ্ছে তাহসানের বিয়ের গুঞ্জনের খবর। বাংলাদেশের কয়েকটি গণমাধ্যমের সূত্র উল্লেখ করে ‘আনন্দ বাজার’ পত্রিকা ‘বিয়ে করছেন মিথিলার প্রাক্তন স্বামী তাহসান’ শিরোনামে খবর প্রকাশ করে।

এ কথা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা। ওই মানুষটিই যে তাহসানের জীবনের ‘স্পেশাল পার্সন’-দাবি করছেন অনেকেই।

তবে বাকিদের মতে, এ নেহাতই গুঞ্জন, উড়ো গসিপ। কাজের জন্যই সেই সংবাদ পাঠিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তারপরও অনুরাগীদের মধ্যে জল্পনা থামছেই না।

এখনও তাহসান বিয়ের বিষয়ে মুখ খোলেননি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাহসান বলেছিলেন, ‘নিজের ব্যক্তি জীবনের কোনো কিছু তিনি মিডিয়ার সঙ্গে শেয়ার করতে চান না।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন