শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো কঙ্গনার বিপরীতে যীশু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩২ পিএম

আবারো কঙ্গনা রানাউতের সঙ্গে জুটি বাঁধছেন যীশু সেনগুপ্ত। 'থালাইভি' শিরোনামের ছবিতেতে কঙ্গনার প্রেমিক শোভন বাবুর ভূমিকায় দেখা যাবে তাকে। আর শোভন বাবু, যার সঙ্গে একসময় জয়ললিতার গভীর সম্পর্ক ছিল বলেই শোনা যায়, সেই চরিত্রেই দেখা যাবে যীশুকে।

জানা যায়, দক্ষিণী অভিনেতা শোভন বাবুর সঙ্গে সম্পর্কের কথা একবার তামিল সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে স্বীকারও করে নিয়েছিলেন জয়ললিতা। একসময়ের অভিনেত্রী থেকে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়েছিলেন জয়ললিতা। শোনা যায়, তার সঙ্গে লিভ ইন সম্পর্কেও ছিলেন শোভন বাবু। তবে শোভনবাবু ছিলেন বিবাহিত পুরুষ, আর সেকারণেই এই সম্পর্ক এগোয়নি।

দক্ষিণী ছবিতে যীশু অবশ্য আগেই ডেবিউ করেছেন। ২০১৯-এ এনটিআর'র বায়োপিকে দেখা গিয়েছিল যীশুকে। আর এবার দক্ষিণী পরিচালক বিজয়ের পরিচালনায় 'থালাইভি'তে কঙ্গনা, যীশু ছাড়াও দেখা যাবে অরবিন্দ স্বামী, প্রিয়ামণি, প্রকাশ রাজের মত তারকাদের। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে ছবিটি।

এর আগে 'মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি' ছবিতে কঙ্গনা রানাউতের সঙ্গে প্রথম জুটি বেঁধে কাজ করেছেন যীশু সেনগুপ্ত। মণিকর্ণিকা-তে 'ঝাঁসির রানি' কঙ্গনার স্বামী গঙ্গাধর রাওয়ের ভূমিকায় দেখা গিয়েছে যীশুকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন