শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করাচিকে ৫ উইকেটে হারাল কোয়েটা

পাকিস্তান প্রিমিয়ার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:১৫ পিএম

পাকিস্তান প্রিমিয়ার লিগের (পিএসএল) ৬ষ্ঠ ম্যাচে করাচি কিংসকে ৫ উইকেটে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কোয়েটা গ্লাডিয়েটর্স। বাবর আজমের ব্যর্থতার দিনে ১৫৬ রানে আটকে যায় করাচি। জবাবে সরফরাজের ব্যাটে চড়ে ৬ বল হাতে রেখেই নিজেদের দ্বিতীয় জয় নিশ্চিত করেন কোয়েটা।

এরআগে আজ (রোববার) দিনের প্রথম খেলায় টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন করাচি অধিনায়ক ইমাদ ওয়াসিম। গত ম্যাচের নায়ক বাবর আজম এদিন এগুতে পারেননি বেশিদূর। ২৩ বলে ২৬ রান তুলে মিলসের বলে বোল্ড হয়ে ফেরেন তিনি। এরপর টিকতে পারেননি শারজিলও (৬)। তবে অ্যালেক্স হেলস ও ক্যামেরুন ডেলপোর্ত জুটি এগিয়ে নেয় দলকে। তবে ডেলপোর্তের (২২) বিদায়ে ভেঙে যায় জুটি। চাদওয়াক ওয়ালটন (১) যথারীতি ব্যর্থ। এরপর হেলস (২৯),ইফতেখার (২৫) ও শেষে জর্ডানের (১৪) রানে ভর করে ১৫৬ রান স্কোর বোর্ডে তোলে করাচি। কোয়েটার হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন হাসনাইন। এছাড়া মিলস নেন দুটি উইকেট। একটি করে উইকেটের দেখা পান সোহেল ও নওয়াজ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল কোয়েটা। জেসন রয়-শেন ওয়াটসন করেন ৪১ রানের জুটি। তারপর অবশ্য ওয়াটসন (২৭), রয় (১৭) ও শেহজাদ (১১) দ্রুত বিদায় নিলে কিছুটা চাপে পড়ে কোয়েটা। কিন্তু আজম খানকে নিয়ে ৮৫ রানের জুটি গড়ে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান সরফরাজ। জয় থেকে মাত্র ১৫ রান দূরে থাকতে ব্যক্তিগত ৪৬ রানে রান আউটে কাটা পরেন আজম। দ্রুত ফিরে যান নওয়াজও। কিন্তু দলপতি সরফরাজ ৩৭ রানে অপরাজিত থেকে ম্যাচ জেতান। আনোয়ার আলি ১২ রানে অপরাজিত ছিলেন। জর্ডান ও ইমাদ একটি করে উইকেট পেয়েছেন।

সংক্ষিপ্ত স্কোর :

করাচি কিংস : ২০ ওভারে ১৫৬/৯ (বাবর ২৬, শারজিল ৬, হেলস ২৯, ডেলপোর্ত ২২, ওয়ালটন ১, ইফতেখার ২৫, ইমাদ ৮, জর্ডান ১৪, উমাইদ ৯, আমির ০*; সোহেল ১/২৪, নাসিম ০/২৩, মিলস ২/৩০, হাসনাইন ৩/৩৩, আনোয়ার ০/১৯, নওয়াজ ১/১৩)।

কোয়েটা গ্লাডিয়েটর্স : ১৯ ওভারে ১৫৭/৩ (রয় ১৭, ওয়াটসন ২৭, শেহজাদ ১১, সরফরাজ ৩৬*, আজম ৪৬, নওয়াজ ১, আনোয়ার ১২*; ইমাদ ১/২০, আমির ০/৩০, উমাইদ ০/২৫, জর্ডান ১/৩৪, আরশাদ ০/৪৩)।

ফল : কোয়েটা গ্লাডিয়েটর্স ৫ উইকেটে জয়ী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন