বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আজিজুল হক (৩৮) নিহত হয়েছে। উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচার চর গ্রামে শনিবার রাতে অতর্কিত হামলার পর ওই নিহতের ঘটনাটি ঘটে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।
জানা যায়, উপজেলার মরিচার চর গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে আজিজুল হকের সাথে মৃত আলতাব আলীর ছেলে তাছির উদ্দিন (৫০), গফুর মিয়া (৪০) ও সাইফুল ইসলাম (৪৫) এর সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রাতে মরিচারচর নামাপাড়া নতুন বাজারে নিহত আজিজুল হকের শ্বশুর রুহুল আমিন ও শালা মাসুদের সাথে তাছির উদ্দিনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তাছির উদ্দিনের লোকজন রুহুল আমিন ও মাসুদের উপর হামলা চালায় ওই সময় আজিজুল হক প্রতিবাদ করতে গেলে দেশীয় অস্ত্রদিয়ে তাকে আঘাত করা হয়।
পরে এলাকাবাসী আজিজুল হককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হলেন, হাজেরা খাতুন (৪৮), লায়লী আক্তার (২৩) ও শারমিন আক্তার (২০)। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ বিষয়ে নিহত আজিজুল হকের স্ত্রী ও মামলার বাদি শামছুন্নাহার বলেন, পরিকল্পিত ভাবে আমার স্বামীকে হত্যা করা হয়েছে। আমি এর সর্বোচ্চ শাস্তি দাবি করছি।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান, এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন