শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রোমাঞ্চ জিতে শীর্ষে কোয়েটা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

টানটান উত্তেজণার ম্যাচে বলা মুশকিল ছিল কে জিতবে। একসময় জয়ের পাল্লা ভারি ছিল করাচি কিংসের। পরক্ষণে এগিয়ে গেল কোয়েটা গøাডিয়েটর্স। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) শ্বাসরুদ্ধকর এ ম্যাচে শেষ পর্যন্ত ৫ উইকেটে জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৫৬ রান তুলেছিল করাচি। এ জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থানও দখল করে নিল সরফরাজ আহমেদের দল।

এরআগে গতকাল দিনের প্রথম খেলায় টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন করাচি অধিনায়ক ইমাদ ওয়াসিম। গত ম্যাচের নায়ক বাবর আজম এদিন এগুতে পারেননি বেশিদ‚র। ২৩ বলে ২৬ রান তুলে মিলসের বলে বোল্ড হয়ে ফেরেন তিনি। এরপর টিকতে পারেননি শারজিলও (৬)। তবে অ্যালেক্স হেলস ও ক্যামেরুন ডেলপোর্ত জুটি এগিয়ে নেয় দলকে। তবে ডেলপোর্তের (২২) বিদায়ে ভেঙে যায় জুটি। চাদওয়াক ওয়ালটন (১) যথারীতি ব্যর্থ। এরপর হেলস (২৯),ইফতেখার (২৫) ও শেষে জর্ডানের (১৪) রানে ভর করে ১৫৬ রান স্কোর বোর্ডে তোলে করাচি। কোয়েটার হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন হাসনাইন। এছাড়া মিলস নেন দুটি উইকেট। একটি করে উইকেটের দেখা পান সোহেল ও নওয়াজ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল কোয়েটা। জেসন রয়-শেন ওয়াটসন করেন ৪১ রানের জুটি। তারপর অবশ্য ওয়াটসন (২৭), রয় (১৭) ও শেহজাদ (১১) দ্রæত বিদায় নিলে কিছুটা চাপে পড়ে কোয়েটা। কিন্তু আজম খানকে নিয়ে ৮৫ রানের জুটি গড়ে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান সরফরাজ। জয় থেকে মাত্র ১৫ রান দ‚রে থাকতে ব্যক্তিগত ৪৬ রানে রান আউটে কাটা পরেন আজম। দ্রæত ফিরে যান নওয়াজও। কিন্তু দলপতি সরফরাজ ৩৭ রানে অপরাজিত থেকে ম্যাচ জেতান। আনোয়ার আলি ১২ রানে অপরাজিত ছিলেন। জর্ডান ও ইমাদ একটি করে উইকেট পেয়েছেন। দুর্দান্ত ব্যাটিং করে ম্যাচসেরার পুরস্কার নিজের করে করে নিয়েছেন আজম খান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন