শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি জনগণের স্বার্থ রক্ষায় কোনো কাজ করে না

সাংবাদিকদের হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি জনগণের স্বার্থ রক্ষায় কোন কাজ করে না। তিনি বলেন, বিএনপি নেতৃবৃন্দের বক্তব্য শুনলে মনে হয় দলটি কাজ করে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের স্বার্থ রক্ষার্থে। জনগণের স্বার্থ রক্ষায় তারা কোন কাজ করে না।

গতকাল সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত ক্যাবল অপারেটিং সিষ্টেম বিষয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, বিএনপির বক্তব্যে মনে হয়, তারা জনগণের স্বার্থ রক্ষায় কোন কাজ করে না। তাদের বক্তব্য-বিবৃতিতে মনে হয় দলটি কাজ করে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের স্বার্থ রক্ষার্থে। তারা জনগণের স্বার্থে কোন কাজ করে- তাদের বক্তব্যে এমন মনে হয় না। তাদের সমস্ত কথাবার্তা বেগম খালেদা জিয়ার জামিন, তার স্বাস্থ্য এবং মাঝে মধ্যে তারেক জিয়া সম্পর্কিত।
‘বেগম খালেদা জিয়ার জামিন পাওয়া তার হক’ আজকে মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী বলেন, আদালত তাকে জামিন দিবে কি দিবে না, এটি সম্পূর্ণ আদালতের এখতিয়ার। এখানে সরকারের কোন বক্তব্য নেই। তবে তারা উচ্চ আদালতে আপিল করেছিলেন, নিম্ন আদালতের রায়ের বিয়েদ্ধে। নিম্ন আদালত তাকে পাঁচ বছরের শাস্তি দিয়েছিল। উচ্চ আদালত সেটি বাড়িয়ে ১০ বছর করেছে। এখন আদালত তাকে জামিন দিবে কি দিবেনা তা উচ্চ আদালতের ব্যাপার। তিনি কয়েকটি মামলায় জামিনে আছেন। এখানে সরকারের করণীয় কিছু নেই। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন