ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

শাদাবের অলরাউন্ড পারফরমেন্সে ইসলামাবাদের জয়

পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩৮ এএম

যাকে বলে একদম সামনে থেকে নেতৃত্ব দেয়া। ঠিক তাই করলেন ইসলামাবাদ ইউনাইটেড অধিনায়ক শাদাব খান। বল হাতে ৪ ওভারে ১৪ রান দিয়ে নেন দুই উইকেট। প্রতিপক্ষ লাহোর কালান্দার্স ব্যাটসম্যানদের জন্য কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন তিনি। পরে ব্যাট হাতেও দেখালেন তার বিধ্বংসী রূপ। চারটি ছয় ও তিনটি চারে ২৯ বলে ৫২ করে দলকে জেতালেন এক উইকেটের ব্যবধানে।

গতকাল (রোববার) পাকিস্তান সুপার লিগে (পিএসএল) প্রথমে টসে জিতে লাহোরকে ব্যাটিংয়ে পাঠান শাদাব। মোহাম্মদ হাফিজ খেলেন ৫৭ বলে ৯৮ রানের হার না মানা ইনিংস। তার এই ইনিংসে ছিল ৭টি করে চার ও ছয়ের মার। এছাড়া ওপেনার ফখর জামান ৩৩ রান করেন। শেষদিকে সামিত প্যাটেল ও ডেভিড উয়াইসের ছোট ছোট ঝড়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮২ রান তোলে সোহেল আকতারের দল। ইসলামাবাদের হয়ে ফাহিম আশরাফ ও শাদাব খান ২টি করে উইকেট নেন। এছাড়া মোহাম্মদ মূসা ও আহমেদ শফি পান একটি করে উইকেট।

রান তাড়ায় শুরুতেই বড় ধাক্কা খায় ইসলামাবাদ। দলীয় ৫ রানেই হারিয়ে বসে দুই ওপেনারলুক রনকি (১) ও কলিন মুনরোকে (২)। এরপর ডেভিড মালানকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে থাকেন শাদাব। মালান (২২) ফিরে গেলে কলিন ইনগ্রামকে নিয়ে প্রতিরোধ গড়ে তোলেন শাদাব। ইসলামাবাদ অধিনায়ক ব্যক্তিগত ৫২ রানে ফিরে যাওয়া পর ইনগ্রামও (৩০) বেশিক্ষণ টেকেননি। তবে এগিয়ে দিয়ে গেছেন অনেকদূর। শেষে আসিফ আলির (১৮), ফাহিম আশরাফের (১১) ও মূসার (১৭)× ব্যাটে ভর করে ম্যাচ জেতে শাদাবের দল। শাহীন শাহ আফ্রিদি ৪ উইকেট নেন। দুটি উইকেট পার হারিস রউফ। এছাড়া একটি করে উইকেটের দেখা পেয়েছেন হাফিজ, উয়াইস ও প্যাটেল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন