শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় অটোরিকশায় ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১১:১৮ এএম

নওগাঁর মান্দা এলাকায় ট্রাক অটোরিকশা সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। আজ সোমবার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের উপজেলার ফেরিঘাট ব্রিজের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বিষ্ণপুর গ্রামের জয়নুল হক ও ঘাটকৈর গ্রামের রফিক। নিহত অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। হতাহতরা একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার নওগাঁয় ওই ওষুধ কোম্পানির প্রতিনিধিদের নিয়ে সম্মেলন হওয়ার কথা ছিল। সকালে অটোরিকশা যোগে চারজন প্রতিনিধি মান্দা থেকে নওগাঁর দিকে আসছিলেন। অপরদিকে নওগাঁ থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাক ফেরিঘাট ব্রিজের পূর্বপাশে বিপরীত দিক থেকে অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি উল্টে চারজনই আহত হন।

গুরুতর আহত জয়নুল হক ও রফিককে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তারা মারা যান। অপরদিকে অপর দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে একজন মারা যান।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন