ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

তিতাসে যুুুুুুুুবকের লাশ উদ্ধার

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় এক দিনমজুর যুবকের লাশ উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ। গতকাল সোমবার সকালে স্থানীয়রা পুলিশকে খবর দিলে আনুমানিক সাড়ে ৮টায় উপজেলার শিবপুর-চান্দনাগেরচর সড়কের উত্তর পাশে জসিম উদ্দিন ভূঁইয়ার বাড়ির পূর্ব পাশে কলাগাছের ঝোপ থেকে উপুর হয়ে থাকা অবস্থায় যুবকের লাশ পুলিশ উদ্ধার করে কুমিল্লা মর্গে প্রেরণ করেছে। তবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহত যুবক উপজেলার শিবপুর গ্রামের ইউসুপ আলী সরকারের ছেলে দিনমজুর আলাউদ্দিন (৩৮)। সে ৩ সন্তানের জনক বলে তার পরিবার সূত্রে জানা যায়।
এলাকাবসী সূত্রে জানা যায়, নিহত যুবক নিয়মিত গাঁজা সেবন করতো। নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন আলাউদ্দিন দিনমজুরের কাজ করতো এবং নিয়মিত গাঁজা সেবন করতো, তার ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। আলাউদ্দিন গত রোববার সন্ধ্যা আনুমানিক ৭ টায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি।
এ এসপি সার্কেল (মুরাদনগর) মো. জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, আমি খবর পেয়ে তাৎক্ষণিক থানা পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাই এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করার নির্দেশ দেয় তিতাস থানার এস আই মধুসুধন সরকারকে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন