ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

পিরোজপুরে চাকরি স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চাকরি স্থায়ী করার দাবিতে পিরোজপুরে মানববন্ধন করেছে ন্যাশনাল সার্ভিসের কার্য সহকারীবৃন্দ। গতকাল সোমবার সকালে পিরোজপুর সদর উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে (৭মপর্ব) কর্মরত সকল কার্যসহকারীদের আয়োজনে শহরের টাউন ক্লাব সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, পিরোজপুর সদর উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে (৭ম পর্ব) কর্মরত সকল কার্যসহকারীদের ২ বছরের চাকরি মেয়াদ শেষ হয়ে গেলে প্রায় এ উপজেলায় ১ হাজার ৩০০ যুব ও যুব মহিলা বেকার হয়ে যাবে। মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি ঘরে ঘরে যে চাকরি দেয়ার অঙ্গিকার করেছে তার একটি অংশ হতে পারে ন্যাশনাল সার্ভিসে কর্মরত কার্য সহকারীদের চাকরি স্থায়ী করণের মাধ্যেমে।
তাই ন্যাশনাল সার্ভিসে চাকরিরত শিক্ষিত, প্রশিক্ষিত ও দক্ষ এই যুব ও যুব মহিলাদের এবং তাদের পরিবারের কথা চিন্তা করে হলেও এই চাকরি স্থায়ী করণের দাবি জানান বক্তারা।
এ সময় বক্তব্য রাখেন, পিরোজপুর সদর উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে (৭ম পর্ব) কর্মরত সকল কার্য সহকারী মৌসুমী মন্ডল, হাসিবুল ইসলাম হাসান, আমিনুল ইসলাম, তামিম সরদার, প্রণব সাহা, চঞ্চল ভট্টাচার্য, শারমিন ইসলাম পলি, স্বরসতী হালদার, মো. সোহেল রানা, বেলাল হোসেন, পরিতোষ সিকদার, লিটন চন্দ্র রায় প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন