ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

দুলাভাইকে খুন করে ধরা শ্যালক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ল²ণা গ্রামে গত রোববার রাতে মাহফিলের ঝালমুড়ি খাওয়া নিয়ে ঝগড়ায় শ্যালক দুলাল হাওলাদার (৪০) এর লাঠির আঘাতে দুলাভাই দেলোয়ার হোসেন (৫০) নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে থানা পুলিশ ঘাতক দুলাল হাওলাদারকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। দুলাল ওই গ্রামের মৃত ইয়াকুব আলী হাওলাদারের ছেলে। নিহত দেলোয়ার একই গ্রামের মৃত ফকের উদ্দিনের ছেলে।
থানা সূত্রে জানা যায়, গত রোববার রাতে স্থানীয় ল²ণা গ্রামের আ. রাজ্জাক হাওলাদারের বাড়ির সামনে মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ঝালমুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে শ্যালক দুলাল টাকা না দিয়েই একবার ঝালমুড়ি খায়।
পরবর্তীতে আবারো বাকিতে ঝালমুড়ি আনতে গেলে দোকানদার সেলিমের সাথে দুলালের বাকবিতান্ডা হয়। এ সময় দুলাল লাঠি দিয়ে স্বজোরে ঝালমুড়ি বিক্রেতা সেলিমের মাথায় আঘাত করতে গেলে লক্ষ্যভ্রষ্ট হয়ে দুলাভাই দেলোয়ারের মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি ঘটলে বরিশাল শেবাচিমে স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে দেলোয়ারের মৃত্যু হয়।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘাতককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। লাশের ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন