ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রেগে আগুন নবজাতক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কী দিনকাল পড়ল! কাঁদানোর জন্য ডাক্তার পিঠে চাপড় মারলে রেগে গিয়ে তাকেই চোখগরম করছে সদ্য জন্ম নেয়া নবজাতক? সম্ভবত বিশ্বের নবম আশ্চর্য বিষয় হতে চলেছে ব্রাজিলের রিও ডি জেনেরিও’র এই ঘটনা। গত ১৩ ফেব্রুয়ারি সেখানকার এক হাসপাতালে ভ‚মিষ্ঠ হয়েছিল কন্যা সন্তান। 

জন্মের পর কিছুতেই কাঁদছিল না সে। তখনই তাকে কাঁদাতে পিঠে চাপড় মারতে শুরু করেন ডাক্তার। সেকি! কাঁন্নার বদলে রীতিমতো রেগে ওঠে সে। কটমট করে তাকাতে থাকে ডাক্তারের দিকে। এতে হতবাক ডাক্তারসহ উপস্থিত সবাই।
অনেক সময়েই জন্মের সঙ্গে সঙ্গে কাঁদে না নবজাতক। তখন তাদের কাঁদাতে এই পদ্ধতিই অবলম্বন করেন চিকিৎসকেরা। একেও তাই-ই করেছিলেন। কিন্তু, ব্যতিক্রম এই শিশু। কান্নার বদলে ভয়ানক রেগে ওঠে সে। অনেকে ঠাট্টা করে বলছেন, সিজার করে নির্দিষ্ট সময়ের সাত দিন আগে অর্থাৎ ২০ ফেব্রুয়ারি ভূমিষ্ঠ হওয়ার ফলেই কি এতো রাগ তার?
মা ডায়ান ডি জিসেস বারবোসা নবজাতকের ছবি স্মরণীয় করতে একজন ফটোগ্রাফারের ভাড়া করেছিলেন। তিনিই ছবিগুলি ফেসবুকে শেয়ার করেছেন।
ফটোগ্রাফার জানান, এই অভিব্যক্তি দেখে তড়িঘড়ি নাড়ি কাটেন উপস্থিত ডাক্তার। তারপরই নাকি কাঁদতে শুরু করে সেই নবজাতক। মা আদরে করে তার রাগী মেয়ের নাম রেখেছেন ইসাবেল পেরেরা ডি জিসাস। এমন ভিডিও সোশ্যালে শেয়ার হতেই সঙ্গে সঙ্গে ভাইরাল। আর রাগ দেখিয়ে রাতারাতি সুপারস্টার সেই কন্যা শিশু! সূত্র : এনডিটিভি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Joynal Abedin Joy ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৩ এএম says : 0
শিশুটাও বুঝতে পারছে যে, এদেশ, দেশের মানুষ অনেক আগেই নষ্ট হয়ে গেছে।।।।
Total Reply(0)
Mohammad Rakibul Islam ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৪ এএম says : 0
This baby girl is seriously unimpressed. Isabela Pereira de Jesus was moments old when she showed us how she really felt. As doctors worked to bring her safely into the world she gave them all a stern, grumpy old man’s expression. A photographer hired by family to capture the moment said “She opened her eyes wide but did not cry. The doctor even had to say, ‘cry, Isa!’
Total Reply(0)
Shafi Sha ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৪ এএম says : 0
বেচারা বড় আরামে ছিলো , পৃথিবীতে আইসা অনুভব করতে থাকলো এ যে সব কিছুতেই ভেজাল!!! , ডাঃ থেকে শুরু বাকি সব ইতিহাস !!!! , ভেজালে টেনেহিঁচড়ে নিয়ে আসার জন্য ভেজায় চটেছে !!!!
Total Reply(0)
Fáţîň Ïšhŕaķ Måýəəň ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৬ এএম says : 0
কোন রোগ এর কারনে এমনটা হয়েছে।এই নিয়ে মজা করা ঠিক না।যদি আপনার এই রকম চেহারা হত তখন কি মজাই করতেন? সত্য শুনতে তিতা লাগবেই।তাই বলে সত্য মিথ্যা হবেনা।আর এই পত্রিকায় যা মন চায় তাই লিখে গাধার মত।"জন্মের পরেই রেগে আগুন"আর সবাই মজা করা শুরু করে দিয়েছে।যতসব ফাইজলামি।দোয়া করুন সে যেন ভাল হয়ে যায়।
Total Reply(0)
Habib Rahman Suzan ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৭ এএম says : 0
সত্যি বলতে কিছু মানুষ দেখতে রাগি মনে হলেও তারা রাগি নয় আসলে তাদের চেহারাই রাগি ধরনের। স্বাভাবিক অবস্থায়ও তারা এমনি থাকে।
Total Reply(0)
জান্নাত আফরা কেয়া ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৭ এএম says : 0
সুবাহানাল্লাহ!সব ই আল্লাহর ইচ্ছে!এটা নিয়ে ট্রল করা ঠিক না
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন