শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

চীনা ভক্তদের পাশে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাসে চীনা ভক্তদের পাশে রয়েছি বলে এক ভিডিওবার্তায় জানিয়েছেন বলিউড স্টার আমির খান। করোনাভাইরাস নিয়ে ভয়ে আছেন বলিউডের এই অভিনেতা।

চীন ছাড়াও ৩২ দেশে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। আর অভিনেতা আমিরের করোনাভাইরাস নিয়ে ভয়ের কারণ হচ্ছে, ভারত ও এর আশপাশের দেশগুলোয় জনপ্রিয় তিনি। আমিরের দারুণ জনপ্রিয়তা রয়েছে চীনেও।
কয়েক বছর আগে চীনে আমির অভিনীত দঙ্গল ছবিটি করেছিল রেকর্ডভাঙা ব্যবসা। আয়ের দিক থেকে অনেক বড় বড় চীনা ও হলিউড ছবিকেও ছাড়িয়ে গিয়েছিল আমির খান অভিনীত দঙ্গল।
আর এরপর থেকে যত ছবি আমিরের মুক্তি পেয়েছে, সবই দারুণভাবে গ্রহণ করেছেন চীনা সিনেমাপ্রেমীরা। তাই করোনাভাইরাসে এই দুর্যোগে চীনের নাগরিকদের ভিডিওবার্তার মধ্য দিয়ে আমির জানালেন, তিনি ভক্তদের পাশেই আছেন।
গত রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে চীনা ভক্তদের উদ্দেশে একটি ভিডিওবার্তায় প্রকাশ করেন আমির। ভিডিওতে তিনি বলেন, যখন থেকেই চীনে করোনোভাইরাসের প্রাদুর্ভাবের কথা জেনেছি, তখন থেকেই আমার চীনা বন্ধুদের সুস্থতা নিয়ে আমি চিন্তায় আছি।
ভিডিওবার্তায় তিনি আরও বলেন, আমি আমার বেশ কয়েকজন চীনা বন্ধুর সঙ্গে নিয়মিত যোগাযোগ করছি এবং প্রতিটি খবর শুনে আমার হৃদয় ভারাক্রান্ত। আমি সমবেদনা জানাচ্ছি, যারা এই ভাইরাসের কারণে কাছের স্বজনবন্ধুদের হারিয়েছেন।’
আমির বলেন, ‘আমি আশা করব, আপনারা সাবধানে থাকবেন। প্রশাসন সবার সুরক্ষার জন্য যে নিয়ম অনুসরণ করতে বলছে, তা সবাই মেনে চলবেন। এই ভিডিওবার্তা আমির খান পোস্ট করেছেন তার পরবর্তী চলচ্চিত্র লাল সিং চাড্ডার সেট থেকে। ভিডিওটির মধ্য দিয়ে দেখা যায় এই ফরেস্ট গাম্প ছবির হিন্দি সংস্করণে আমিরের নতুন রূপও। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন