শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাভারে হিজড়াকে শ্বাসরোধে হত্যা

আটক ২

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৭ এএম

ঢাকার সাভারে পূর্ব শত্রুতার জেরে আপন (৩০) নামে তৃতীয় লিঙ্গের (হিজড়া) এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হিজড়া সম্প্রদায়ের অপর দুই সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল সকালে হত্যা এবং আটকের বিষয়টি জানান সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন। 

এর আগে গত রোববার গভীর রাতে সাভার পৌর এলাকার রেডিও কলোনি মহল্লার হাফিজুর রহমানের বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। তবে নিহত আপনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে হত্যাকান্ডে জড়িত সন্দেহে হিজড়া সদস্য মাইশা ও মোহাম্মদ আলীকে আটক করেছে পুলিশ।
সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে সাভারের রেডিও কলোনি এলাকা থেকে আপন নামের ওই হিজড়ার লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।
তিন আরও বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুই হিজড়াকে আটক করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন