ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

হাতিরঝিলে কিশোরকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৭ এএম

রাজধানীর হাতিরঝিল এলাকায় শিপন নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় মানিক নামের আরেক কিশোর আহত হয়েছেন। গত রোববার দিবাগত রাতে হাতিরঝিলের বেগুনবাড়ি সেতু এলাকায় এ ঘটনা ঘটে। তবে গতকাল রাত পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এমনকি এ ঘটনায় থানায় মামলাও দায়ের করা হয়নি।
শিপন ও মানিকের বাসা মগবাজারের মধুবাগ এলাকায়। তাদের মধ্যে নিহত শিপন নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার হারিয়াপাড়া গ্রামের অটোরিকশাচালক সাইদুল ইসলামের ছেলে।
জানা গেছে, গত রোববার রাতে রাকিব হাসান শিপন (১৮) ও আব্দুর রহমান মানিক (১৬) নামের দুই কিশোর হাতিঝিলে ঘুরতে যায়। এক পর্যায়ে হাতিরঝিলের বেগুনবাড়ি সেতু এলাকায় দুই মোটরসাইকেলে কয়েকজন যুবক আসে। এ সময় তাদের গতিরোধ করে। এক পর্যায়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাকিব হাসান শিপনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আর আব্দুর রহমান মানিককে হাসপাতালে ভর্তি করা হয়।
হাতিরঝিল থানার পরিদর্শক মহিউদ্দিন ফারুক জানান, ঘটনার পরপরই অপরাধীদের আটকে অভিযান শুরু হয়েছে। তবে এখনো কোনো মামলা হয়নি।
একটি সূত্র জানায়, এক তরুণীকে নিয়ে বিরোধের জের ধরে কিশোর শিপন হাসানকে হত্যা করা হয়। তবে ওই হত্যাকান্ডের সাথে জড়িত শিপনের পূর্ব পরিচিত মোহাম্মদ সুজন, আফিফ ও আজাদ নামে তিনজনকে খুজছে পুলিশ। তারা সবাই মগবাজার এলাকার বিভিন্ন মোটর গ্যারেজের শ্রমিক বলে খোঁজ নিয়ে জানা গেছে।
হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ বলেন, যেহেতু ঘটনাটি প্রাথমিক পর্যায়ে আছে, তাই বেশি কিছু বলা যাচ্ছে না। সন্দেহভাজনদের ধরতে পরলে বিস্তারিত জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন