ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

মহানগর

দুবাই গেছেন রেলমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৩১ এএম | আপডেট : ১২:১৯ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২০

আরব আমিরাতের দুবাইভিত্তিক মিডল ইস্ট রেল-এর আমন্ত্রণে দুবাই ওয়ার্ল্ডট্রেড সেন্টারে অনুষ্ঠিতব্য ১৪তম মধ্যপ্রাচ্য রেলওয়ের উপর দুই দিনব্যাপি সম্মেলন ও মেলায় অংশগ্রহণের জন্য দুবাই গেছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। সোমবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে এমিরেটস্ এয়ারলাইন্সের ফ্লাইটযোগে দুবাইয়ের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি।
রেলপথ মন্ত্রী বাংলাদেশের ৩ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন। আগামী ২৫ এবং ২৬ ফেব্রুয়ারি এ মেলা অনুষ্ঠিত হবে। মেলায় বিশে^র ২৭০টি খ্যাতনামা প্রতিষ্ঠান তাদের সর্বশেষ আধুনিক প্রযুক্তির মাধ্যমে বিপন্ন পরিবহন ব্যবস্থার সমাধান, টেকসই উদ্যোগ, বুদ্ধিদীপ্ত পরিবহন ব্যবস্থা, ব্যবস্থার সমন্বয় এবং তথ্য প্রযুক্তির রেল সমাধানের উপর তাদের প্রদর্শনী দেখাবে।
দুবাই থেকে রেলপথ মন্ত্রী ইন্দোনেশিয়া সরকারের আমন্ত্রণে আগামী ২৭ ফেব্রুয়ারি ইন্দোনেশিয়া গমন করবেন। ইন্দোনেশিয়াতে মন্ত্রী পাঁচ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন। মন্ত্রী ইন্দোনেশিয়ায় অবস্থানকালে উভয় দেশের পারস্পরিক সম্পর্ক আরও বৃদ্ধির জন্য আলোচনা করবেন এবং ইন্দোনেশিয়ান রেলওয়ের কারখানা এবং অবকাঠামো সুবিধা পরিদর্শন করবেন। দুই দেশ ভ্রমণ শেষে আগামী ২ মার্চ রেলপথ মন্ত্রীর দেশে ফিরে আসার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dr matin ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১৮ এএম says : 0
Rail way stations are death traps in Bangladesh. Minister even Does not have any idea or concern abou About the. Safety of the passengers.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন