শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এশিয়া একাদশ-বিশ্ব একাদশের স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৪:২৯ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ (মঙ্গলবার) এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের পূর্ঙাঙ্গ স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।

এশিয়া একাদশের হয়ে খেলবেন রিশাভ পান্ত, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি এবং শিখর ধাওয়ান। এছাড়া বিরাট কোহলি অথবা লোকেশ রাহুলের একটি ম্যাচে খেলার কথা রয়েছে।

আফগানিস্তান থেকে রশিদ খান এবং মুজিব উর রহমান খেলবেন এই ম্যাচে। শ্রীলঙ্কা থেকে খেলবেন লাসিথ মালিঙ্গা এবং থিসারা পেরেরা। আর বিশ্ব একাদশে ক্রিস গেইল এবং লুঙ্গি এনগিদি খেলবেন।

এশিয়া একাদশ স্কোয়াড : লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, তামিম ইসলাম, বিরাট কোহলি, লিটন দাস, রিশাভ পান্ত, মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, রশিদ খান, মুস্তাফিজুর রহমান, সন্দিপ লামিচানে, লাসিথ মালিঙ্গা, মোহাম্মদ শামি, কুলদীপ যাদব, মুজিব উর রহমান।

বিশ্ব একাদশ স্কোয়াড : কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, শেলডন কট্রেল, ক্রিস গেইল, ব্রেন্ডন টেলর, জনি বেয়ারস্টো, আদিল রশিদ, অ্যালেক্স হেলস, ফাফ ডু প্লেসিস, লুঙ্গি এনগিডি, অ্যান্ড্রু টাই, মিচেল ম্যাকলেনেঘান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন