শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার কালিকাবাড়ি গ্রামে বাবার বাড়ি থেকে মঙ্গলবার সকালে মোসাঃ হাজেরা বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। হাজেরা মোঃ হেলাল হাওলাদারের (২৭) স্ত্রী। লাশ ময়না তদন্তের জন্য মর্গে গ্রেরণ করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানাযায়, কালিকাবাড়ি গ্রামের মোঃ নবী হোসেনের মেয়ে হাজেরার সাথে একই গ্রামের নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে হেলালের সাথে কয়েক বছর আগে বিয়ে হয়। তাদের দেড় বছর বয়সের একটি কণ্যা সন্তান রয়েছে। গত ১ বছর যাবত হাজেরা মানসিক ভারসম্যহীন ছিল। কয়েকদিন আগে হাজেরা স্বামীসহ বাবার বাড়িতে বেড়াতে আসে। সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় হাজেরা আত্মহত্যার উদ্দেশ্যে ঘরে রক্ষিত চালের পোকা দমনের ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পরে। এসময়ে স্বজনরা হাজেরাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি হলে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। বরিশাল নেয়ার পথে হাজেরার মৃত্যু হয়।
এব্যাপারে মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আঃ হক জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন