বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সারাজীবন পঙ্গু হয়ে থাকার ঝুঁকিতে অর্থহীন ব্যান্ডের সুমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৫:২১ পিএম

এই তো কিছুদিন আগে মরণ ব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে ফিরেছিলেন জনপ্রিয় ব্যান্ড তারকা ও অর্থহীন ব্যান্ডের সুমন। এর মাঝেই আবারো গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন এ তারকা।

ক্যান্সরের চিকিৎসা নিতে যখন থাইল্যান্ডে গিয়েছিলেন সেসময় দুর্ঘটনার শিকার হন তিনি। সেই দুর্ঘটনায় এবার কাল হয়ে দাঁড়ালো শিল্পীর।

সম্প্রতি সুমনের সেই অস্ত্রোপচারের জ্বালা বেড়েছে আবার। সোমবার রাতে শিল্পী নিজেই জানান, সার্জারির জন্য মার্চের ১৯ তারিখে আবার জার্মানি যাচ্ছেন সুমন।

তিনি আরো জানান, যদি এই সার্জারি সঠিক উপায়ে না হয়, তবে সারাজীবনের জন্য পঙ্গু হয়ে যাবার সম্ভাবনা আছে তার।

সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্টও করেছেন সুমন। সেখানে শিল্পী লেখেন, আমার শরীর একদম ভালো না। আমি সারাদিন বিছানায় শুয়ে থাকি। স্পাইনের অবস্থা খুবই খারাপ। ১৯ তারিখে জার্মানি যাচ্ছি সার্জারির জন্য, যদিও ডাক্তাররা খুব একটা আশাবাদী নয়। সার্জারি অসফল হলে আমাকে পঙ্গু হয়ে থাকতে হবে। দেখা যাক, কি হয়!

Happiness is a choice and life is beautiful সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, ২০১৭ সালের জুন মাসে চেকআপের জন্য ব্যাংককে গিয়েছিলেন সুমন। ব্যাংককের স্যামিতিভেজ সুখুম্ভিত হাসপাতালে ছোট একটা অস্ত্রোপচার হয় তার। সেখানে বিশ্রাম নিয়ে হোটেলে ফিরছিলেন তিনি। রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দেয় সুমনকে। এরপর সেখানেই অজ্ঞান হয়ে পড়েন শিল্পী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন