বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লোহাগড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নড়াইলের লোহাগড়ার সাবেক ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা বদর খন্দকার (৪৫)কে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। গত সোমবার সন্ধ্যায় লোহাগড়া-নড়াইল সড়কের টি-চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বদর খন্দকার কালনা ঘাট এলাকায় অবস্থিত তার মেসার্স মা-বাবা নামক ইটভাটা থেকে বাড়িতে ফিরছিলেন। এ সময় লোহাগড়া-নড়াইল সড়কের টি-চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাঁকে ঘিরে ফেলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তাঁর চিৎকারে পথচারী ও এলাকার লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাঁকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর অবস্থার অবনতি হলে দ্রæত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তার সাথে থাকা তরিকুল ইসলাম জানান, খুলনা যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
বদর খন্দকার লোহাগড়া ইউনিয়নের চরবগজুড়ি গ্রামের ময়ের আলী খন্দকারের ছেলে। সে লোহাগড়া ইউনিয়ন আ.লীগের নির্বাহী সদস্য। লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত ডাক্তার সুমনা খানম জানান, ধারালো অস্ত্রের কোপে তাঁর বাম হাতের তিনটি আঙ্গুল পড়ে গেছে। ডান হাতের কবজি প্রায় বিচ্ছিন্ন। দুই পায়েরই হাটুর নিচ থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।
লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, ঘটনাস্থল থেকে একটি ধারালো দা, মুঠোফোন, একটি খালি কালো ব্যাগ ও দুটি স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। তিনি অজ্ঞান থাকায় তাঁর সথে কথা বলা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে এলাকার আধিপত্য বিস্তারের জের ধরে এ হামলা হতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন