ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

দেশের উন্নয়ন জনগণের সামনে তুলে ধরতে হবে

বাগেরহাটের জেলা প্রশাসক

মোরেলগঞ্জ (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ বলেছেন, শুধু কৃষি বিভাগের উন্নয়নই নয় সকল সেক্টরের উন্নয়ন জনগণের সামনে তুলে ধরতে হবে। গতকাল মঙ্গলবার সকালে বাগেরহাটের মোরেলগঞ্জে কৃষি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, আনুষ্ঠানিকতার চেয়ে সেবার গুরুত্ব বেশি দিতে হবে। মুজিববর্ষে সকল সরকারি বেসরকারি কর্মকর্তা, কর্মচারীকে বিষয়টি নিশ্চত করতে হবে। দেশের উন্নয়ন তরান্বিত করতে হলে সকলকে সময় বাঁচিয়ে সেবা দিতে হবে।
গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা ও পিরোজপুর কৃষি উন্নয়ন প্রকল্পের অর্থায়নে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতর এ মেলার আয়োজন করে। মোরেলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ-ই-আলম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, কৃষিবিদ অমিতাভ মন্ডল, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা রেহেনা পারভিন। জেলা প্রশাসক একই সঙ্গে ৩ দিনব্যাপী বই মেলা ও উপজেলা পাঠাগারের উদ্বোধন করেন।
ইউপি সদস্যের দু’চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা
বগেরহাটের মোরেলগঞ্জে নাজমুল হাসান রানা (৪০) নামে ১ ইউপি সদস্যের দু’চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা। রানা বারইখালী ইউনিয়নের শেখপাড়া গ্রামের নুর আলী হাওলাদারের ছেলে এবং ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার ও যুবলীগ নেতা। গত সোমবার দিবাগত রাত ১ টার দিকে তার বাড়ির কাছে শেখপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রানার স্বজনরা রাত ৩টায় তাকে উদ্ধার করে নিয়ে যান।
রানার স্ত্রী মুকুল বেগম বলেন, উপ-নির্বাচনে আ.লীগের প্রার্থী অ্যাড. আমিরুল আলম মিলনের সাথে দেখা করে বাড়িতে ফেরার পথে পরিকল্পিতভাবে হামলা করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। তারা রানার দু’চোখ ধারালো অস্ত্র দিয়ে খুচিয়ে উপড়ে ফেলেছে। কিন্তু কি কারণে, তার উপর হামলা হয়েছে তা জানাতে পারেনি তার স্ত্রী।
এ ব্যাপারে থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানান, ঘটনার কিছুক্ষণ পর থেকেই রানার উপর হামলাকারিদের আটকের জন্য পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন