শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

জেটিআই বাংলাদেশ’র নতুন ব্যবস্থাপনা পরিচালক নীল ক্যুপল্যান্ড

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৫১ পিএম

জাপান টোব্যাকো ইন্টারন্যাশনাল, বাংলাদেশে নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নীল ক্যুপল্যান্ডকে নিয়োগ দিয়েছে। তিন দশকের কাছাকাছি সময়ের ক্যারিয়ারে নীল বিশ্বের বিভিন্ন দেশে কাজ করেছেন। তিনি ২০০৮ সালে রোমানিয়া, মলদোভা ও বুলগেরিয়ার জেনারেল ম্যানেজার (ম্যানেজিং ডিরেক্টর) হিসেবে জেটিআই - এ যোগ দেন। পোল্যান্ড ও মধ্য আমেরিকার জেনারেল ম্যানেজার হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

জেটিআই - এ যোগ দেওয়ার আগে তিনি ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকো পিএলসি, ইমপেরিয়্যাল টোব্যাকো পিএলসি ও এসআইসিপিএ প্রোডাক্ট সিক্যুরিটি এস এ এর মতো টোব্যাকো এবং টোব্যাকো সংশ্লিষ্ট ইন্ডাস্ট্রিতে সিনিয়র ম্যানেজমেন্টের ভূমিকা পালন করেছেন।

নতুন দায়িত্ব গ্রহণ প্রসঙ্গে নীল বলেন, দ্রুতগতির অর্থনীতি, উন্নত বিনিয়োগ পরিবেশ ও দুর্দান্ত স্পন্দন শক্তি নিয়ে এগিয়ে যাওয়া বাংলাদেশে কাজ করার সুযোগ পেয়ে আমি সত্যি আনন্দিত। দেশের অর্থনীতি, মানব সম্পদ উন্নয়ন ও কম্যুনিটি ইনভেস্টমেন্টে অবদান রাখার মাধ্যমে জেটিআই’কে বাংলাদেশে বিদেশী বিনিয়োগের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে আমি আমাদের ব্যবসার অভ্যন্তরীণ ও বাহ্যিক স্টেকহোল্ডারদের সাথে কাজ করতে আগ্রহী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন