মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অজয়ের সংসার ছাড়ার হুমকি কাজলের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৩:১০ পিএম

বিয়ের পর কেটে গিয়েছে ২১ বছর। জন্ম হয়েছে দুই সন্তানের। তারপরও অটুট তাদের সংসার। বলিউডে আসার পর তার কেরিয়ার যখন মধ্যে গগণে, সেই সময় অজয় দেবগণকে বিয়ে করেন তিনি। তাদের বিয়ের খবর নিয়ে পেজ থ্রি-র পাতা সরগরম হয়ে উঠলেও, তিনি কিন্তু একেবারে চুপিসাড়ে ঘর সংসার সামলাতে শুরু করেন। বুঝতেই পারছেন, কাজলের কথাই বলা হচ্ছে।

বাজিগর থেকে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে হোক কিংবা কভি খুশি গভি গম, বলিউডে তার কেরিয়ার চড়চড়িয়ে উপরের দিকে উঠতে শুরু করে। ক্যারিয়ার সামলেও কাজল যেভাবে পাকা গৃহিনী হয়ে ওঠেন, তা অনেকেরই নজর কাড়ে। কিন্তু এই কাজলই নাকি একবার অজয়ের সংসার ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছিলেন। জানেন সেই কথা!

১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয় দেবগণের সাথে সাতপাকে বাঁধা পড়েন কাজল। বাড়ির ছাদে প্যান্ডেল বেঁধে অজয়ের সাথে একেবারে ঘরোয়াভাবে বিয়ে সারেন কাজল। বিয়ের পর কেটে গিয়েছে ২১ বছর। অজয়-কাজলের বিবাহবার্ষিকীতে ভাইরাল বলিউড অভিনেতার এক সময়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের গুঞ্জন।

বলিউড শাদি ডট কমের খবর অনুযায়ী, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাইয়ের শুটিংয়ের সময় নাকি কঙ্গনা রানাউতের সঙ্গে সখ্যতা তৈরি হয় অজয় দেবগণের। শুটিং ফ্লোরে তারে সম্পর্কের রসায়ন নিয়েও শুরু হয়ে যায় জোর শোরগোল।

শোনা যায়, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বইয়ের পর তেজ এবং রাস্কল-এও নাকি কঙ্গনাকে নেওয়ার জন্য পরিচালকদের জোর করতে শুরু করেন অজয় দেবগণ। ওই সময় কঙ্গনার সাথে তার সম্পর্কের কথা জানাজানি হয়ে গেলে, বেজায় চটে যান কাজল। কঙ্গনার সাথে সম্পর্কের ছেদ না হলে তিনি শিগিগিরই দুই সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যাবেন বলেও হুমকি দেন। এরপরই নাকি কঙ্গনা রানাউতের সাথে সমস্ত রকমের সম্পর্ক শেষ করে ফের কাজলের কাছে ফিরে আসেন অজয় দেবগণ। ওই সময় কঙ্গনার সাথে নাকি বিতর্ক, বিবাদেও এক সময় জড়িয়ে পড়েন কাজল। যা নিয়ে জোর তরজা শুরু হয়ে যায় সিনে দুনিয়ায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন