ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

আকর্ষণীয় সুদে গৃহঋণ পাবেন গ্রাহকরা

বিপ্রপার্টি-এনআরবিসি ব্যাংকের চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৫২ পিএম

বাংলাদেশের একমাত্র প্রপার্টি সল্যুশন প্রোভাইডার, বিপ্রপার্টি ডটকম লিমিটেড, বাড়ি কেনা আরও সহজ ও সহজলভ্য করার জন্য এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (এনআরবিসি ব্যাংক) এর সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুযায়ী, বিপ্রপার্টির গ্রাহকরা এনআরবিসি ব্যাংক থেকে আকর্ষণীয় সুদের হারে গৃহঋণ ও প্রসেসিং ফিসহ অন্যান্য সুবিধা পাবেন। বিপ্রপার্টির গ্রাহকদের জন্য সুদের হার হবে মাত্র ৯ শতাংশ এবং প্রসেসিং ফি মাত্র শূন্য দশমিক ৫ শতাংশ।

বিপ্রপার্টি ডটকম লিমিটেড এবং এনআরবি কমার্শিয়াল ব্যাংকের এই চুক্তিটি মঙ্গলবার (২৫ ফেব্রæয়ারি) বিপ্রপার্টির হেডকোয়ার্টার (লোটাস কামাল টাওয়ার-২, ৫৯ ও ৬১ গুলশান সাউথ এভিনিউ, গুলশান-১, ঢাকা-এর লেভেল ১২)-এ স্বাক্ষরিত হয়। মার্ক নসওয়ার্দি, প্রধান নির্বাহী কর্মকর্তা, বিপ্রপার্টি ডটকম এবং হাফিজ ইমরোজ মাহমুদ, হেড অফ রিটেইল ব্যাংকিং এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, এনআরবিসি ব্যাংক, তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে সই করেন।

এ সময় বিপ্রপার্টি ডটকমের পক্ষে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার রেজবীন আহসান, হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট মিজান উল মওলা, করপোরেট সার্ভিস ম্যানেজার মো. জায়েদুল ইসলাম, হেড অফ করপোরেট অ্যাফেয়ার্স মো. রেজাউল হাসান শরীফ এবং মার্কেটিং ম্যানেজার মাহজাবিন চৌধুরী। আর এনআরবিসি ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট এবং অপারেশনস ম্যানেজার, গুলশান ব্রাঞ্চ মো. মনিরুল ইসলাম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অফ গুলশান ব্রাঞ্চ এ কে এম রবিউল ইসলাম, বিজনেস ডেভেলপমেন্ট এস এম ইনতিসার কবীর এবং এক্সিকিউটিভ অফিসার মো. আয়নাল সর্দার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দী বলেন, প্রপার্টি লেনদেনের ক্ষেত্রে সবচেয়ে বড় বাধা আর্থিক সহায়তা না পাওয়া। বিপ্রপার্টির গ্রাহকদের সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে এবং তাদের মধ্যে অনেকেই প্রপার্টি কিনতে চান। তাই আমরা আমাদের গ্রাহকদের গৃহঋণের সঠিক উৎসটির সন্ধান দিতে চাই এবং এজন্য আমরা এনআরবিসি ব্যাংকের সাথে এই চুক্তি স্বাক্ষর করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই চুক্তির ফলে আমাদের গ্রাহকরা এখন থেকে তাদের প্রয়োজন অনুযায়ী সুবিধাজনক হারে গৃহঋণ পেতে সক্ষম হবেন। আমরা আশা করি এই চুক্তি প্রপার্টির লেনদেনকে সহজ করবে এবং দেশের রিয়েল এস্টেট খাতকে সামনে এগিয়ে নিয়ে যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
md.Kamrul hoque ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৩৫ পিএম says : 0
আমি চট্রগ্রামে আছি, এই সেবা টুকু পাব?
Total Reply(0)
md.Kamrul hoque ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৩৬ পিএম says : 0
আমি চট্রগ্রামে আছি, এই সেবা টুকু পাব?
Total Reply(0)
Mohammad jashim Chowdhury ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৪৬ পিএম says : 0
Muradpur-Panchlaish-Katalganj,, 1400-1600sq
Total Reply(0)
MD Saiful islam ১০ এপ্রিল, ২০২০, ১২:০৯ পিএম says : 0
আমার বাড়ি খুলনা আমি কোথায় যোগাযোগ করবো
Total Reply(0)
MD Saiful islam ১২ মে, ২০২০, ৯:১৯ পিএম says : 0
আমার বাড়ি দাকোপ খুলনাতে আমি কি ভাবে লোন পাইতে পারি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন