মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ক্রিকেটার মিরাজের বাসায় চুরি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের মিরপুরের বিজয় রাকিব সিটির বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় তার বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণ চুরি হয়েছে। এ ঘটনায় গতকাল রাতে রাজধানীর কাফরুল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, গত ২০ ফেব্রুয়ারি থেকে মিরাজ তার বাসায় ছিলেন না। গতকাল বাসায় ফিরলে চুরির বিষয়টি জানতে পারেন। তবে ঠিক কবে, কখন চুরি হয়েছে তা বলা বলতে পারেনি পুলিশ।

কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান জানান, গত ২০ ফেব্রুয়ারি থেকে মিরাজ বাসায় ছিলেন না। গতকাল বিকেলে বাসায় প্রবেশ করেন। এ সময় আলমারির ড্রয়ার এলেমেলো দেখে চুরির বিষয়টি বুঝতে পান। পরে বিষয়টি পুলিশকে অবগত করেন। খবর পয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তিনি জানান, ভবনটিতে কোনো সিসি ক্যামেরা নেই। তবে ভবনটির বাইরে একটি সিসি ক্যামেরা রয়েছে। সেখান থেকে ফুটেজ সংগ্রহ করা হবে। তাছাড়া ভবনটিতে রঙমিস্ত্রি ছাড়াও টাইলস ও ফার্নিচারের মিস্ত্রিরা কাজ করছেন। ফলে অনেক মানুষের আনাগোনা রয়েছে। এসব দিক বিবেচনায় রেখেই পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এছাড়াও এ ঘটনায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে। আজ (গতকাল) রাতের মধ্যেই মামলাটি দায়ের করা হবে বলে জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন