ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ভারত জ্বলছে, ঘৃণা ছড়াবেন না: নুসরাত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ২:৫৮ পিএম

অশান্ত দিল্লিতে শান্তি ফিরিয়ে আনতে মুখ খুলতে দেখা গেছে দেশটির অভিনেতা-অভিনেত্রীদেরও। সৃজিত মুখার্জি থেকে পরমব্রত কিংবা নুসরাত কেউ এই কঠিন সময়ে নীরব থাকেননি।-খবর জি নিউজ

এই কঠিন সময়ে শান্তির বাণী ছড়ালেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সামাজিকমাধ্যমে তিনি বলেন, আমি দুঃখভারাক্রান্ত, মর্মাহত, ব্যথিত। আমার দেশ জ্বলছে। সবার আগে আমরা যে মানুষ এটা ভুলে যাওয়া চলবে না। কাজেই দয়া করে কেউ গুজব, ভুয়া খবর ও ঘৃণা ছড়াবেন না।

দাঙ্গা পরিস্থিতি নিয়ে ক্ষুব্ধ দিল্লি হাইকোর্ট পুলিশকে ঘৃণা ও উসকানিমূলক বক্তব্য দেয়া ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করতে বলেছে।

চার বিজেপি নেতার বক্ততৃার ভিডিও দেখার পর আদালত এমন নির্দেশনা দেয়। ওই বিজেপি নেতাদের মধ্যে কেন্দ্রের মোদীর সরকারের মন্ত্রী অনুরাগ ঠাকুর ও স্থানীয় নেতা কপিল মিশ্রও আছেন।

রোববার বিকালে এই কপিল মিশ্রের সমাবেশ থেকেই সহিংসতা শুরু হয় বলে অভিযোগ উঠেছে।

দাঙ্গা থামিয়ে দিল্লিতে শান্তি ফিরিয়ে আনার দায়িত্ব দেয়া হয়েছে ‍নিরাপত্তা উপদেষ্টা অভিত দোভালকে। বুধবার সন্ধ্যায় তিনি দ্বিতীয়বারের মতো নগরীর দাঙ্গা কবলিত এলাকাগুলোতে যান। দাঙ্গায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত এলাকাগুলোর একটি জাফরাবাদ এলাকায় পুলিশের গাড়িবহর নিয়ে হাঁটার সময় উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ইনশাল্লাহ, এখানে শান্তি ফিরে আসবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md. Imdadul haque ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৮:১০ পিএম says : 0
হিন্দু ভাই দের বলছি মুসলিম দের মারতে এখন আর মায়া কান্না দেখাতে হয় না। আমরা আপনাদের মায়া কান্না চাই না। আল্লা যা ভাল মনে করবেন তা করবেন।আমেরিকা ও সমরথন করে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন