ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

সানরাইজার্সের অধিনায়ক ওয়ার্নার

আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৫৮ পিএম

অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারকে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক করেছে দলটি। আজ (বৃহস্পতিবার) দলটি জানিয়ে দিয়েছে, কেন উইলিয়ামসন নন, আসন্ন আইপিএলের তাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। নিজেদের সামাজিক যোগাযোগের মাধ্যমের প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করে সানরাইজার্স। সেখানে ওয়ার্নারকে দেখা যাচ্ছে হায়দরাবাদের জার্সি পড়ে থাকতে। দুই মৌসুম পরে কেন উইলিয়ামসনের কাছ থেকে নেতৃত্ব ফিরে পাচ্ছেন তিনি।

বল বিকৃতি কাণ্ডে জড়িয়ে পড়ায় আইপিএলের একাদশ সংস্করণে অংশগ্রহণ করেননি ওয়ার্নার। তাঁর অনুপস্থিতিতে কেন উইলিয়ামসনের হাতে নেতৃত্বের দায়িত্ব বর্তেছিল। ওয়ার্নারের পরিবর্তে অধিনায়ক হিসেবে বেশ সফলও ছিলেন কিউই তারকা। ২০১৮ সংস্করণে ফাইনালে তুলেছিলেন দলকে। গত মৌসুমে সানরাইজার্স কেন উইলিয়ামসনের নেতৃত্বেই চতুর্থ স্থান অর্জন করে।

২০১৬ সালে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে শেষবার সানরাইজার্স হায়দরাবাদ চ্যাম্পিয়ন হয়। ২০১৭ সালে হায়দরাবাদকে প্লে অফে তুলেছিলেন ওয়ার্নার। সানরাইজার্সের পোস্ট করা ভিডিওতে ওয়ার্নার বলেছেন,‘ আসন্ন আইপিএলে আমাকে নেতৃত্বের দায়িত্ব দেওয়ার বেশ রোমাঞ্চিত আমি। এই সুযোগের জন্য আমি ধন্যবাদ জানাতে চাই ফ্র্যাঞ্চাইজিকে। গত বছর দলকে নেতৃত্ব দেওয়ার জন্য কেন উইলিয়ামসন ও ভুবনেশ্বর কুমারকেও ধন্যবাদ। দলকে ট্রফি দেওয়ার জন্য নিজের সেরাটা উজার করে দেব।’

অধিনায়ক হিসেবে সানরাইজার্সের জার্সিতে কেন উইলিয়ামসনের তুলনায় বেশি সফল ওয়ার্নার। ৪৫ ম্যাচে দলকে নেতৃত্ব দিয়ে ২৬টি ম্যাচেই জয় ছিনিয়ে এনেছেন তিনি। অধিনায়ক হিসেবে কেন উইলিয়ামসন ২৬টি ম্যাচের মধ্যে ১৪টি ম্যাচে জিতেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন