শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে ন্যাপ ও কমিউনিষ্ট পার্টির মানববন্ধন ও প্রতিবাদ সভা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৫:২১ পিএম

সৈনিক, মরহুম সৈয়দ আশরাফ হোসেনের কবরের নাম ফলক ভেঙ্গে ফেলার প্রতিবাদে আজ বৃহস্পতিবার পটুয়াখালী জেলা ন্যাপ ও কমিউনিষ্ট পার্টির উদ্যোগে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
পটুয়াখালী প্রেসক্লাবের সামনে ঘন্টাকালব্যাপী মানববন্ধন চলাকালে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন মিয়া,জেলা ন্যাপের সভাপতি অতুল চন্দ্র দাস, জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি মোতালেব মোল্লা, সাবেক সভাপতি শাহাবুদ্দিন আহমেদ, সুভাস চন্দ, মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান খান, জেলা ন্যাপের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন ,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর সিকদার প্রমুখ।
উল্লেখ্য গত একুশে ফ্রেবুয়ারী সকাল ৬ টায় পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ধুলিয়া গ্রামে ভাষা সৈনিক ন্যাপ নেতা সৈয়দ আশরাফ হোসেনের কবরের নাম ফলক ভেঙ্গে ফেলে দুবৃত্তরা। এব্যাপারে বাউফল থানায় ২৩ ফেব্রুয়ারী জিডি করা হলেও পুলিশ এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার বা রহস্য উদঘাটন করতে না পাড়ায় বক্তারা ক্ষোভ প্রকাশ ও নিন্দা জানিয়ে আগামী ৭ দিনের মধ্যে দোষীদের খুজে বের করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
*হতদরিদ্র দীনমজুর কহে* ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩০ পিএম says : 0
আজীবন সত্যসেবী রাজনীতির অন্যতম পুরোধা সৈয়দ আশরাফের কবরের নাম ফলক যার ভেঙ্গেছে তাদের বিচার চাই। পুলিশ প্রশাসন নিরপেখ্খো তদন্ত করে দোষি ব্যাক্তিদের গ্রেপ্তার করুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন