ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

ফখর জামানের সেরা একাদশে নেই কোহলি-বাবর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৫৬ পিএম

বর্তমানে নিজের দেখা সেরা একাদশ বাছাই করা পরিণত হয়েছে একটি ট্রেন্ডে। এবার এ ট্রেন্ডে নাম লিখিয়েছেন পাকিস্তানের বাঁহাতি ওপেনার ফখর জামান। চার বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলা ফখর জানিয়েছেন তার দেখা সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশ। যেখানে আশ্চর্য্যজনকভাবে জায়গা হয়নি বর্তমান সময়ের অন্যতম সেরা দুই ব্যাটসম্যান বাবর আজম এবং বিরাট কোহলির। শুধু তাই নয়, নিজ দেশ পাকিস্তান থেকে মাত্র একজনকে রেখেছেন তিনি।

অথচ গত দেড়-দুই বছর ধরে আইসিসি টি-টোয়েন্টি ব্যাটিং র‍্যাংকিংয়ের শীর্ষে রয়েছেন পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক বাবর। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও রয়েছেন সেরা দশের মধ্যেই। অথচ তাদেরকে দলে জায়গা না দিয়ে অধিক মারমুখী ক্রিকেটারদেরকেই রেখেছেন ফখর।

তার এই একাদশে পাকিস্তানের মাত্র একজন ক্রিকেটার থাকলেও, ভারত থেকে নেয়া হয়েছে দুজনকে। যা কি না পাকিস্তানি সমর্থকদের তোপের মুখে ফেলেছে ফখরকে। ওপেনার হিসেবে বাবরকে না নেয়ায়, সাধারণত ৩-৪ নম্বরে খেলা এবি ডি ভিলিয়ার্সকে নিজের একাদশের উদ্বোধনের দায়িত্ব দিয়েছেন ফখর।

ফখর জামানের চোখে সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশ : এবি ডি ভিলিয়ার্স, রোহিত শর্মা, জেসন রয়, শোয়েব মালিক, জস বাটলার, গ্লেন ম্যাক্সওয়েল, বেন স্টোকস, কাইরন পোলার্ড, মিচেল স্টার্ক, জাসপ্রিত বুমরাহ এবং রশিদ খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন