ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

ট্র্যাক্টর চালিয়ে আলোচনায় ধোনি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫৯ পিএম

অনেক দিন ধরেই ক্রিকেট থেকে স্বেচ্ছায় নির্বাসনে আছেন তিনি। বিশ্বকাপের পর সেই যে শুরু হয়েছে লুকোচুরি, তারপর মহেন্দ্র সিং ধোনি ধরা দিচ্ছেন না। পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। প্রতিরক্ষা বাহিনীতে চাকরিও করেছেন। ফিটনেস ট্রেনিং করেছেন রাঁচির জেএসসিএ স্টেডিয়ামে। তারপরও ক্রিকেটে ফেরার সময় যেন হচ্ছে না ভারতীয় সাবেক এই অধিনায়কের।

এবার ধোনিকে দেখা গেল রাঁচির ক্রিকেট স্টেডিয়ামে ট্রাক্টর চালাতে। কিউরেটরদের সাহায্য করার জন্যই ধোনি সরাসরি ক্রিকেটার থেকে গাড়ির চালক। সামাজিক যোগাযোগের মাধ্যমে এমন ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই তা ভাইরাল।

অথচ ২০১৯ বিশ্বকাপের সেমি-ফাইনালে হারের পর থেকে ধোনি ভারতীয় দলের জার্সিতে নামেননি মাঠে। বারবারই গুঞ্জন ছিল তিনি ফিরবেন। কিন্তু ফেরার নাম নেই। আবার বলা হচ্ছিল মাঠের বাইরে থেকেই সরে যাবেন। এখানেও নীরব তিনি।

এরমধ্যে গত জানুয়ারিতে বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়া হয়েছে ধোনিকে। কিন্তু ক্রিকেটকে এখনই গুডবাই বলছেন না ৩৮ বছর বয়সী এই ক্রিকেটার। ২ মার্চ থেকে অনুশীলন শুরু করবেন তিনি। তার দল চেন্নাই কিংস তেমনই ইঙ্গিত দিয়েছে। এরপরই নেমে পড়বেন ২০ ওভারের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন