শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার কেন্দুয়া থেকে এক অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২৮ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের ভাটিপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে এক অজ্ঞাত (৭০) ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
কেন্দুয়া থানার পেমই তদন্ত কেন্দ্রের ইনচার্জ খাইরুল বাশার জানান, স্থানীয় ব্যাক্তিদের কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনা স্থলে গিয়ে জানা যায়, বৃহস্পতিবার দুপুরের দিকে একজন অজ্ঞাত বৃদ্ধ ব্যাক্তি ভাটিপাড়ার চা দোকানদার কদ্দুছ মিয়ার দোকানের সামনে কোথাও থেকে এসে বসে পড়ে। পরে অজ্ঞাত ব্যাক্তিটি হঠাৎ মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে ধরাধরি করে উঠাতে গিয়ে দেখে তার নিঃশ্বাস বন্ধ হয়ে গেছে। সঙ্গে সঙ্গে তারা বিষয়টি পেমই তদন্ত কেন্দ্রকে ফোন করে জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য নেত্রকোনসা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে ধারনা করছি সে হয়তো মানসিক ভারসাম্যহীন। মৃতদেহটি শনাক্ত করতে ডিএনএ টেস্ট সহ আলামত সংগ্রহ করে রাখা হবে। যদি কোন ব্যক্তি তার পরিচয় সনাক্ত করতে পারে তার কাছে লাশটি বুঝিয়ে দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন